shono
Advertisement

হেনস্তার শিকার তিগমাংশু ধুলিয়ার ভাগনি, ত্রাতার ভূমিকায় সোশ্যাল মিডিয়া

সাহায্যের জন্য নেটিজেনদের ধন্যবাদ জানিয়েছেন তিগমাংশু ধুলিয়া। The post হেনস্তার শিকার তিগমাংশু ধুলিয়ার ভাগনি, ত্রাতার ভূমিকায় সোশ্যাল মিডিয়া appeared first on Sangbad Pratidin.
Posted: 03:59 PM Jan 27, 2020Updated: 01:10 PM Jan 28, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বেঙ্গালুরু যাওয়ার পথে হেনস্তার শিকার হলেন পরিচালক তিগমাংশু ধুলিয়ার ভাগনি। বারবার চেয়েও মেলেনি সাহায্য। শেষ পর্যন্ত ঘটনার কথা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন পরিচালক। মুহূর্তে মেলে সাহায্য। নেটিজনদের দৌলতেই বড় কোনও ঘটনা ঘটার আগেই রক্ষা পেলেন মহিলা। গোটা বিষয়টি বিস্তারিত জানিয়ে থানায় অভিযোগ দায়ের করেছেন তিনি।

Advertisement

ঘটনাটি ঘটে ২৬ জানুয়ারি। উদয়ন এক্সপ্রেসে বেঙ্গালুরু যাচ্ছিলেন তিগমাংশু ধুলিয়ার ভাগনি। চলন্ত ট্রেনেই হেনস্তার শিকার হতে হয় তাঁকে। অভিযোগ, চার মদ্যপ যুবক তাঁকে হেনস্তা করতে শুরু করে। এমন পরিস্থিতিতে তিনি বারবার সহযাত্রীদের থেকে সাহায্য চান। কিন্তু সাহায্য মেলেনি। এমনকী, রেলের হেল্পলাইন নম্বরে ফোন করেও কোনও সুরাহা হয়নি। পরিস্থিতি হাতের বাইরে বেরিয়ে যাচ্ছে দেখে সোশ্যাল মিডিয়ার সাহায্য নেন পরিচালক তিগমাংশু ধুলিয়া। টুইটারে পোস্ট করেন, “আমার ভাগনি উদয়ন এক্সপ্রেসে বেঙ্গালুরু যাচ্ছে। ওর বার্থ নম্বর বি৩। চারজন মদ্যপ যুবক ওকে হেনস্তা করছে। কোনও হেল্পলাইন নম্বর কাজ করছে না। ও ভয় পাচ্ছে। কেউ সাহায্য করুন।”

পরিচালকের এই টুইট মুহূর্তে ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। নেটিজেনরা মেয়েটির সাহায্যের জন্য আবেদন করতে শুরু করে। কেউ আবার অন্য হেল্পলাইন নম্বরও দেন। এমনকী রেলমন্ত্রী পীযূষ গোয়ালেও ট্যাগ করে সাহায্য চাওয়া হয়। নেটিজেরদের এই উদ্যোগের ফলও দেয়। খবর পৌঁছে যায় রেলপুলিশের কাছে। তাঁরাই এসে পরিচালকের ভাগনিকে উদ্ধার করেন। দায়ের হয় অভিযোগ।

এর পর তিগমাংশু ধুলিয়া টুইটারে নেটিজেনদের ধন্যবাদ জানান। লেখেন, নেটিদেনদের দৌলতেই পুলিশ এসে তাঁর ভাগনিকে উদ্ধার করেছে। এমনকী, দ্রুত পদক্ষেপ নেওয়ার জন্য তিনি পুলিশ ও প্রশাসনকেও ধন্যবাদ দিয়েছেন।

The post হেনস্তার শিকার তিগমাংশু ধুলিয়ার ভাগনি, ত্রাতার ভূমিকায় সোশ্যাল মিডিয়া appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement