shono
Advertisement

প্রিজন ভ্যানের ধাক্কায় যুবকের মৃত্যু, টিটাগড় থানার সামনে তুমুল উত্তেজনা

এদিকে, জঙ্গল সাফারি করতে যাওয়ার পথে মেটেলিতে জখম ৬ পর্যটক-সহ গাড়িচালক।
Posted: 01:26 PM Jan 11, 2024Updated: 02:40 PM Jan 11, 2024

অর্ণব দাস ও অরূপ বসাক: প্রিজন ভ্যানের ধাক্কায় প্রাণ হারালের এক যুবক। প্রতিবাদে পথ অবরোধ, বিক্ষোভ স্থানীয়দের। দুর্ঘটনায় প্রাণহানিকে কেন্দ্র করে উত্তর ২৪ পরগনার টিটাগড় থানার সামনে তীব্র উত্তেজনা। এদিকে, জঙ্গল সাফারি যাওয়ার পথে মেটেলির বাতাবাড়িতে জখম ৬ পর্যটক-সহ গাড়িচালক।

Advertisement

নিহত বছর আঠারোর সুজন হ্যালা, টিটাগড় পুরসভার ২৩ নম্বর ওয়ার্ডের অ্যাংলো বাংলা হাইস্কুল অঞ্চলের বাসিন্দা। বৃহস্পতিবার সকালে টিটাগড় থানার সামনে বিটি রোডের উপর স্কুটি করে যাচ্ছিলেন সুজন। ঠিক সেই সময় উলটো দিক থেকে একটি প্রিজন ভ্যান আসছিল। স্কুটিতে সজোরে ধাক্কা মারে প্রিজন ভ্যান। ছিটকে পড়েন সুজন। রক্তাক্ত অবস্থায় স্থানীয় বাসিন্দা এবং পুলিশ তাঁকে উদ্ধার করে সাগর দত্ত মেডিক্যাল কলেজ ও হাসপাতালে নিয়ে যায়। তবে চিকিৎসকরা তাঁকে মৃত বলে জানান।

[আরও পড়ুন: ‘ইডির বিরুদ্ধে এখনই পুলিশি পদক্ষেপ নয়’, সন্দেশখালি কাণ্ডে নির্দেশ হাই কোর্টের]

এদিকে, ছোট গাড়িতে করে জঙ্গল সাফারি যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় জখম ৬ পর্যটক-সহ গাড়িচালক। বৃহস্পতিবার সকালে ঘটনাটি ঘটে মালবাজারের মেটেলির চালসা ৩১ নম্বর জাতীয় সড়কের বাতাবাড়ি দিঘিরপাড় সংলগ্ন এলাকায়। সম্ভবত কুয়াশার কারণে দুর্ঘটনা বলেই মনে করা হচ্ছে। বৃহস্পতিবার সকালে মূর্তি এলাকার একটি বেসরকারি রিসর্ট থেকে তমলুকের ৬ পর্যটক লাটাগুড়ির দিকে যাচ্ছিলেন।

যাওয়ার পথে বাতাবাড়ি দিঘিরপাড় সংলগ্ন এলাকার জাতীয় সড়কে দাঁড়ানো ট্রাক্টরের সঙ্গে ছোট গাড়িটির ধাক্কা লাগে। ধাক্কায় ছোট গাড়িটি দুমড়েমুচড়ে যায়। শুভদীপ গাঙ্গুলি (৩২), প্রদীপ কুমার দে (৩২), বিপ্লব রায় (২৩), রতন সাহা (২৮), তাপস বিশ্বাস(৪৪), জয়দীপ দেবনাথ (৪০), সুদীপ্ত ঘোষ (২৯) জখম হন। তাঁদের মাল সুপার স্পেশালিটি হাসপাতালে ভর্তি করা হয়।

[আরও পড়ুন: হাই কোর্টে ধাক্কা, গ্রেপ্তারি ঠেকাতে এবার সুপ্রিম কোর্টের দ্বারস্থ নিশীথ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার