shono
Advertisement

শাড়ি-শাঁখা-ঝাঁটা হাতে অজিত মাইতিকে তাড়া মহিলাদের! পদ ছাড়তে চাইলেন সন্দেশখালির TMC নেতা

পার্থ, সুজিতদের দাবি, অজিত মাইতি দলের কেউ নন, পদ থেকে ইতিমধ্য়েই সরানো হয়েছে তাঁকে।
Posted: 03:06 PM Feb 25, 2024Updated: 04:22 PM Feb 25, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাজ্যের দুই মন্ত্রীর উপস্থিতিতেই রবিবার দুপুরে নতুন করে উত্তপ্ত হয়ে উঠল সন্দেশখালির (Sandeshkhali) বেড়মজুর এলাকা। বেড়মজুর ১-এ তৃণমূলের (TMC) অঞ্চল সভাপতি অজিত মাইতিকে ধাওয়া করলেন এলাকার মহিলারা। তাঁদের হাতে ঝাঁটা, শাড়ি, শাঁখা।

Advertisement

ঝাঁটা হাতে অজিত মাইতিকে তাড়া করলেন মহিলারা। নিজস্ব চিত্র।

অভিযোগ, এলাকায় অশান্তির শেষ নেই, নেতা-মন্ত্রীরা এলেও সুরাহা হচ্ছে না। তাই তাঁদের শাড়ি, চুড়ি পরাতে চান। মহিলাদের তাড়া খেয়ে এক সিভিক ভলান্টিয়ারের বাড়িতে আশ্রয় নিলেন অজিত মাইতি। আর জনরোষের মুখে পড়ে দুর্নীতির অভিযোগ স্বীকার করে নিয়ে তিনি ইস্তফা (Resign) দিতে চাইলেন। যদিও পার্থ ভৌমিক ও সুজিত বসু, ২ মন্ত্রীর দাবি, অজিত দলের কেউ নন, তাঁকে আগেই পদ থেকে সরানো হয়েছে।  সবমিলিয়ে, রবিবার দুপুরে মন্ত্রী সুজিত বসু, পার্থ ভৌমিক এবং পদস্থ পুলিশকর্তাদের উপস্থিতিতে নতুন করে বিক্ষোভের আঁচ ছড়াল বেড়মজুর এলাকায়। 

শেখ শাহজাহান, অজিত মাইতির গ্রেপ্তারির দাবিতে সরব মহিলারা। নিজস্ব চিত্র।

রবিবার বেড়মজুর এলাকাতেই অন্য মেজাজে দেখা গিয়েছিল দুই মন্ত্রী পার্থ ভৌমিক, সুজিত বসুকে। তাঁরা খোল বাজিয়ে কীর্তনে মেতেছিলেন। সেখানকার জনতাও মন্ত্রীদের নিয়ে আনন্দ করছিলেন।

সন্দেশখালিতে কীর্তনে মাতলেন দুই মন্ত্রী। নিজস্ব চিত্র।

কিন্তু কিছুক্ষণের মধ্যেই চিত্র বদল। বেড়মজুর ১ এলাকায় মহিলারা তৃণমূল নেতা অজিত মাইতির উদ্দেশে মারমুখী হয়ে ওঠেন। আর তাঁদের তাড়া খেয়ে এক সিভিক ভলান্টিয়ারের বাড়িতে আশ্রয় নেন অঞ্চল সভাপতি।  কোলাপসিবল গেটের আড়াল থেকে হাত জোড় করে মেনে নেন, তাঁর এলাকায় দুর্নীতি হয়েছে। তিনি অঞ্চল সভাপতির পদ ছাড়তে চান।  তাঁকে জনরোষের হাত থেকে উদ্ধার করে বারাসত রেঞ্জের ডিআইজি  (DIG) পুলিশ বাহিনী নিয়ে সেখানে পৌঁছে যান বলে জানা গিয়েছে। 

[আরও পড়ুন: বিজেপিতে যোগ বিএসপি সাংসদের, লাইনে আরও ৩, তাসের ঘরের মতো ভাঙছে মায়াবতীর দল]

এর আগে এই এলাকার অঞ্চল সভাপতি পদে ছিলেন শেখ শাহজাহানের ভাই শেখ সিরাজ। তাঁকে আগেই পদ থেকে সরিয়ে আনা হয়েছিল অজিত মাইতিকে। সাম্প্রতিক অশান্তির প্রেক্ষাপটে রাজ্যের দুই মন্ত্রী এবার অজিত মাইতির পদ কেড়ে নেওয়ার খবর শোনালেন। 

দেখুন ভিডিও:

[আরও পড়ুন: হাতুড়ে ডাক্তার থেকে জমি ‘লুটেরা’ শাহজাহানের ভাই সিরাজ, ‘তৃণমূলের কেউ নন’, দাবি পার্থ-সুজিতের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার