shono
Advertisement

‘ধৈর্য হারালে পতন হবেই’, বাবুলকে তীব্র কটাক্ষ তথাগতর, পালটা জবাব তৃণমূল নেতার

জবাবে কী বললেন বাবুল?
Posted: 07:10 PM Feb 13, 2022Updated: 07:10 PM Feb 13, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাজনীতির আঙ্গিনায় আক্রমণ পালটা আক্রমণ লেগেই থাকে। রবিবার সকালে বাবুল সুপ্রিয়কে (Babul Supriyo) তীব্র আক্রমণ করেছিলেন তথাগত রায়। এবার পালটা দিলেন বাবুল।

Advertisement

ব্যাপারটা ঠিক কী? রবিবার সকালে বিজেপি নেতা তরুনজ্যোতি তিওয়ারির (Tarunjyoti Tiwari) টুইটের সূত্র ধরে তৃণমূল নেতা বাবুল সুপ্রিয়কে আক্রমণ করেন তথাগত রায়। লেখেন, “আমার একটু দুঃখই হচ্ছে। ছেলেটাকে (বাবুল সুপ্রিয়) আমি ভালবাসতাম। ওঁর বাড়িতে গিয়েছি, খেয়েছি, ওঁর বাবার সঙ্গে গল্প করেছি। এর থেকে একটা জিনিস প্রমাণ হয়-রাজনীতিতে ধৈর্য হারালে পতন হবেই। বোকাটা যদি একবার আমাকে জিজ্ঞেস করত!” অর্থাৎ তৃণমূলে যোগ দেওয়া সত্ত্বেও এখনও কোনও গুরুত্বপূর্ণ পদ না পাওয়ায় তাঁকে এই আক্রমণ।

[আরও পড়ুন: পুরভোট শান্তিপূর্ণ, প্রয়োজন নেই পুনর্নির্বাচনের, জানাল নির্বাচন কমিশন]

 

তবে পালটা দিতে ছাড়েননি বাবুল সুপ্রিয়। এদিন ভিডিওর মাধ্যমে প্রাক্তন সহযোদ্ধাকে তোপ দাগেন তিনি। বলেন, “আপনি যা বলেছেন তা ঠিক। আপনি আমার বাড়ি এসেছেন, আমরা একসঙ্গে খাওয়া দাওয়া করেছি। তাই আগে আপনি আমাকে যে ভাষায় আক্রমণ করেছিলেন তার পর আমি ফোন করেছিলাম। সঠিক সিদ্ধান্ত বলে কিছু হয় না। সিদ্ধান্ত নেওয়ার পর তা সঠিক করে দেখাতে হয়।” বাবুল দৃঢ় কন্ঠে আরও বলেন, “আমি চ্যালেঞ্জ স্বীকার করলে জয়ী হয়ে দেখাই। আমি প্রার্থনা করি যেন আপনি শতায়ু হন, তাহলে আমার সিদ্ধান্ত যে ভুল নয়, তার প্রমাণ পেয়ে যাবেন।”

 

[আরও পড়ুন: তৃণমূলের মিডিয়া কো-অর্ডিনেটর হলেন অরূপ-কুণাল-চন্দ্রিমা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement