shono
Advertisement

‘দুর্নীতি প্রমাণ করতে পারলে মাথা কেটে ফেলব’, অন্তরাল থেকে বার্তা সন্দেশখালির শাহজাহানের

'সাম্রাজ্য' ছেড়ে উধাও শেখ শাহজাহান। তাঁর বিরুদ্ধে লুকআউট নোটিস জারি করেছে ইডি। তারই মাঝে মেঘনাদের মতো অন্তরাল থেকে বার্তা সন্দেশখালির তৃণমূল নেতা শেখ শাহজাহানের। দুর্নীতি প্রমাণ করতে পারলে মাথা কেটে ফেলবেন বলেই দাবি 'ফেরার' তৃণমূল নেতার। তাঁর হুঙ্কার, "সিবিআই, ইডি নিয়ে ভয় পাওয়ার কিছু নেই।"
Posted: 07:05 PM Jan 06, 2024Updated: 07:29 PM Jan 06, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘সাম্রাজ্য’ ছেড়ে উধাও শেখ শাহজাহান। তাঁর বিরুদ্ধে লুকআউট নোটিস জারি করেছে ইডি। তারই মাঝে মেঘনাদের মতো অন্তরাল থেকে বার্তা সন্দেশখালির তৃণমূল নেতা শেখ শাহজাহানের। দুর্নীতি প্রমাণ করতে পারলে মাথা কেটে ফেলবেন বলেই দাবি ‘ফেরার’ তৃণমূল নেতার। তাঁর হুঙ্কার, “সিবিআই, ইডি নিয়ে ভয় পাওয়ার কিছু নেই।”

Advertisement

শেখ শাহজাহান অডিও বার্তায় বলেন, “সিবিআই, ইডি নিয়ে ভয় পাওয়ার কিছু নেই। ওরা চাইছে সন্দেশখালিতে তৃণমূলকে দমাতে। আমাদের মৃত্যু সত্য। অস্বীকার করার কিছু নেই। মনুষ্যত্ব বিসর্জন দেবেন না। ভয় পাবেন না। ইডি, সিবিআই যা করছে তা রাজনৈতিক ষড়যন্ত্র।”

নিজেকে নিজেই ক্লিনচিট দিয়ে তৃণমূল নেতার আরও দাবি, “আমি কোথায় যাব ভাববেন না। আমি কোনও অন্যায়ের সঙ্গে যুক্ত নই। যদি কেউ প্রমাণ করতে পারে দুর্নীতির সঙ্গে যুক্ত তবে মাথা কেটে ফেলব।” শেখ শাহজাহানের দৃঢ় বিশ্বাস সিবিআই, ইডিকে কাজে লাগিয়ে বিজেপির করা ‘রাজনৈতিক ষড়যন্ত্রে’র পর্দাফাঁস হবেই। তিনি অনুগামীদের উদ্দেশে বলেন, “একটু সময় লাগবে, কিন্তু প্রমাণ হবেই ওরা মিথ্যা বলছে। অন্যায়ের বিরুদ্ধে লড়তে হবে। ষড়যন্ত্রকারীরা নিশ্চয়ই নিপাত যাবে আস্থা, ভরসা রাখুন।” যদিও এই অডিও বার্তার সত্যতা যাচাই করেনি SangbadPratidin.in।

[আরও পড়ুন: মাঝ আকাশে উড়ে গেল বিমানের দরজা! আলাস্কা এয়ারলায়েন্সের ভিডিও দেখলে শিউড়ে উঠবেন]

উল্লেখ্য, শুক্রবার সকালে সন্দেশখালির বাড়িতে শেখ শাহজাহানকে খুঁজতে গিয়ে আক্রান্ত হন তিন ইডি আধিকারিক। তার পর থেকেই গা ঢাকা দিয়েছেন তৃণমূল নেতা। আপাতত ফাঁকা সাম্রাজ্য। খাঁ খাঁ করছে তাঁর প্রাসাদোপম বাড়ি। বর্তমানে কোথায় রয়েছেন সন্দেশখালির শেখ শাহজাহান, তা এখনও জানা যায়নি। ইডি মনে করছে তৃণমূল নেতা পালিয়ে গিয়েছেন বাংলাদেশে। তাঁর বিরুদ্ধে লুকআউট নোটিস জারি করা হয়েছে। এই পরিস্থিতিতে তাঁর অডিও বার্তা যথেষ্ট তাৎপর্যপূর্ণ বলেই মনে করা হচ্ছে।

[আরও পড়ুন: ‘সাম্রাজ্য’ ছেড়ে শাহজাহান কি বাংলাদেশে? লুকআউট নোটিস জারি করল ED]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার