shono
Advertisement

‘ড্রাগের নেশা করত’, বাগুইআটির মৃত ছাত্রদের নিয়ে আপত্তিকর মন্তব্য সৌগত রায়ের, পালটা দিলেন দিলীপ

প্রতিবেশী জামাইবাবুর হাতে খুন হয়েছে বাগুইআটির ২ যুবক।
Posted: 01:41 PM Sep 12, 2022Updated: 02:35 PM Sep 12, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাগুইআটি কাণ্ডে (Baguiati Double Murder) তোলপাড় বাংলা। ইতিমধ্যেই মূল অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ। তার ফাঁসির শাস্তির দাবি জানিয়েছেন পরিবারের সদস্যরা। এই পরিস্থিতিতে বিস্ফোরক তৃণমূল সাংসদ সৌগত রায় (Sougata Roy)। দাবি করলেন, মৃত যুবকের নাকি মাদকাসক্ত। পালটা দিলেন বিজেপি সাংসদ দিলীপ ঘোষ। 

Advertisement

রবিবার বরানগরের ১৪ নম্বরে একটি অনুষ্ঠানে গিয়েছিলেন দমদমের সাংসগ সৌগত রায়। সেখানেই বাগুইআটি জোড়া হত্যাকাণ্ড নিয়ে মন্তব্য করেন তিনি। বলেন, “খুন হওয়া যুবকেরা ড্রাগের নেশা করত। N-10 ট্যাবলেট খেত।” শুধু তাই নয়, কীভাবে মৃত অতনু দে বাইক কেনার পঞ্চাশ হাজার টাকা পেল, তা নিয়েও প্রশ্ন তোলেন তিনি। বলেন, “ছেলেরা ভুল পথে যাচ্ছে। আই চাই সমস্ত ছেলেদের সমাজের মূলস্রোতে ফেরাতে। ছেলেরা এমন কিছু যেন না করে যাতে বাবা-মাকে লজ্জিত হতে হয়।”

[আরও পড়ুন: পঞ্চায়েত নির্বাচনের আগে ৪ দিনের জেলা সফরে মুখ্যমন্ত্রী, একগুচ্ছ কর্মসূচি দুই মেদিনীপুরে]

সৌগত রায়ের এই মন্তব্যকে কেন্দ্র করে স্বাভাবিকভাবেই বিতর্ক তৈরি হয়েছে। মৃত ছাত্রদের সম্পর্কে এহেন মন্তব্য একেবারেই ভালভাবে নিচ্ছে না বাগুইআটির বাসিন্দারা। সৌগতের মন্তব্যের পালটা দিয়েছেন দিলীপ। তিনি বলেন, “প্রকাশ্যে কথা বলা উচিত নয়। রাজনীতি ছেড়ে রাঁচি থেকে ঘুরে আসা উঠিত। ৭২ পেরলে যা হয়, ওনার সেই অবস্থা।”  

প্রসঙ্গত, ঘটনার সূত্রপাত ২২ আগষ্ট। ওইদিনই বাড়ি থেকে বেপাত্তা হয়ে যায় বাগুইআটির ২ ছাত্র অতনু দে ও অভিষেক নস্কর। এরপর তার বাবার কাছে মুক্তিপণ চেয়ে মেসেজ করা হয়। ২৪ তারিখ পুলিশের দ্বারস্থ হয় অতনুর বাবা। ১৪ দিন পর রহস্যভেদ হয়। উদ্ধার হয় অতনু ও অভিষেকের দেহ। এরপর একাধিকবার তৃণমূল নেতৃত্ব অতনুর বাড়িতে যায়। তাঁদের মধ্যে সৌগত রায়ও ছিলেন। গোটা ঘটনায় পুলিশের ভূমিকা নিয়ে দুঃখপ্রকাশও করেছিলেন। তার মুখে এবার এহেন মন্তব্য। 

[আরও পড়ুন: ডিজে বক্স বাজাতে হুকিং! ঝোড়ো হাওয়ায় তার ছিঁড়ে বাড়িতে শর্ট সার্কিট, ইটাহারে মৃত্যু ৩ জনের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার