shono
Advertisement

রেড কার্পেট পেতে অপেক্ষায় ‘বিদ্রোহী’বিধায়ক করিম চৌধুরী, গেলেনই না অভিষেক বন্দ্যোপাধ্যায়!

অভিমানী বিধায়ক।
Posted: 04:00 PM Apr 30, 2023Updated: 04:00 PM Apr 30, 2023

শংকরকুমার রায়, রায়গঞ্জ: আগেই নিজেকে বিদ্রোহী ঘোষণা করেছিলেন। কিন্তু অভিষেক বন্দ্যোপাধ্যায়ের যাওয়ার খবরে বাড়ি ও সংলগ্ন এলাকা সাজিয়ে ফেলেছিলেন ইসলামপুরের তৃণমূল বিধায়ক আবদুল করিম চৌধুরী। কিন্তু বিধায়ক দীর্ঘক্ষণ অপেক্ষা করলেও গেলেন না অভিষেক। তাতেই দলের প্রতি অভিমানী করিম চৌধুরী। জানালেন, নির্দিষ্ট জায়গায় জানাবেন গোটা বিষয়টা।

Advertisement

দীর্ঘদিন ধরেই বিধায়ক আবদুল করিম চৌধুরীর সঙ্গে দূরত্ব তৈরি হয়েছে তৃণমূলের। একাধিকবার প্রকাশ্যে দলের বিরুদ্ধে উষ্মাপ্রকাশ করেছেন বিধায়ক। ফলত অভিষেক বন্দ্যোপাধ্যায়ের উত্তর দিনাজপুর সফরের ইসলামপুরের সভায় কী হয়, সেদিকে নজর ছিল সকলের। দেখা গেল দিনভর বাড়িতেই রইলেন বিধায়ক। তার বাড়ি ও এলাকায় জমায়েত করলেন প্রায় ৪ হাজার মানুষ। কিন্তু কেন? বিধায়ক জানিয়েছেন, অভিষেকের সভায় তাঁকে কেউ আমন্ত্রণ জানাননি। ফলে তিনি যাবেন না বলেই ভেবেছিলেন। কিন্তু পরবর্তীতে জানতে পারেন, অভিষেক বন্দ্যোপাধ্যায় নিজে তাঁর বাড়ি যাবেন। এরপরই শুরু হয় প্রস্তুতি।

[আরও পড়ুন: ‘২৪০ আসন পাবে তৃণমূল’, ছাব্বিশের বিধানসভা ভোটের টার্গেট বেঁধে দিলেন অভিষেক]

অভিষেক বন্দ্যোপাধ্যায়কে স্বাগত জানাতে ফুলে বাড়ি সাজান বিধায়ক। পাতা হয় লাল কার্পেট। দেখা করতে বহু প্রায় ৪ হাজার মানুষ জড়ো হন বিধায়কের বাড়ি ও সংলগ্ন এলাকায়। দীর্ঘক্ষণ অভিষেকের জন্য রাস্তায় অপেক্ষা করেন করিম চৌধুরী। কিন্তু কোনও লাভ হয়নি। অভিষেক যাননি বিধায়কের বাড়িতে, সোজ চলে যান ইসলামপুরের সভায়। এতই ক্ষুব্ধ বিধায়ক। তিনি বলেন, “আমি বিদ্রোহী বলেই পরিচিত। আমি সভায় যেতাম না। অভিষেক আসবে শুনে প্রস্তুতি নিয়েছিলাম। উনি আসেননি।” ঘটনাকে ঘিরে শোরগোল এলাকায়।

[আরও পড়ুন: পার্সেল ডেলিভারির নামে আর্থিক প্রতারণা! লিংকে ক্লিক করতেই ৮ লক্ষ টাকা খোয়ালেন ব্যবসায়ী]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement