shono
Advertisement

‘অন্তর্ঘাতের জন্যই সাগরদিঘি হাতছাড়া তৃণমূলের’, দাবি মদন মিত্রের, পালটা দিল বিরোধীরা

কী বলছে বিরোধী শিবির?
Posted: 09:47 AM Mar 06, 2023Updated: 09:47 AM Mar 06, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সাগরদিঘির (Sagardighi) ভোটে তৃণমূলের পরাজয়ের নেপথ্যে অন্তর্ঘাত। এমনটাই দাবি করলেন কামরাহাটির তৃণমূল বিধায়ক মদন মিত্র। পাশাপাশি তাঁর সাফ কথা, যেই চক্রান্ত করুন না কেন, দল কাউকে রেয়াত করবে না।

Advertisement

দিন কয়েক আগেই সাগরদিঘি আসনে উপনির্বাচন হয়েছে। অভাবনীয় ফল করেছে বাম সমর্থিত কংগ্রেস। বিশাল ব্যবধানে জয় পেয়েছে বাম সমর্থিত কংগ্রেস প্রার্থী বায়রন বিশ্বাস। পঞ্চায়েত নির্বাচনের আগে এই ফল মনোবল চাঙ্গা করেছে বাম-কংগ্রেসের। ঠিক একইভাবে সামান্য হলেও চিন্তা বাড়িয়েছে শাসকদলের। কারণ, বিধানসভা নির্বাচনে প্রচুর ব্যবধানে জয় পেয়েছিল তৃণমূল। ফলে হারের কারণ নিয়ে কাঁটাছেঁড়া শুরু করেছে শাসকদল। এরই মাঝে বিস্ফোরক মন্তব্য করলেন মদন মিত্র (Madan Mitra)।

[আরও পড়ুন: স্টেজে মারাত্মক দুর্ঘটনা, অল্পের জন্য প্রাণে রক্ষা পেলেন এ আর রহমানের ছেলে]

মদন মিত্রের দাবি, দলের মধ্যেই লুকিয়ে রয়েছেন শত্রু। সাগরদিঘির ফলাফল প্রসঙ্গে তিনি বলেন, “দলের মধ্যেই চক্রান্ত চলছে। কিন্তু কাউকেই রেয়াত করা হবে না, সে তিনি যত বড় নেতাই হোন না কেন।” যদিও মদন মিত্রের এই অন্তর্ঘাত তত্ত্বকে গুরুত্ব দিচ্ছে না বিরোধীরা। এসব যুক্তির মতোই তৃণমূলও মানুষের কাছে অপ্রাসঙ্গিক বলেই দাবি করলেন বিজেপি নেতা শমীক লাহিড়ি। 

[আরও পড়ুন: ‘কেন্দ্রকে পদক্ষেপ করতে হবে’, তামিলনাড়ুতে বিহারি শ্রমিকদের ‘হেনস্তা’ নিয়ে সরব তেজস্বী]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement