shono
Advertisement

ওহ লাভলি! টলিউডে পা রেখেই সুপারস্টার, সুইমিংপুলে ‘মদনদা’র ‘নায়িকা-বিলাস’

নেতা থেকে অভিনেতার 'ভোলবদল'..!
Posted: 05:47 PM May 18, 2023Updated: 05:47 PM May 18, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আট থেকে আশি, তাঁর অনুরাগীর সংখ্যা নেহাত কম নয়। রাজনৈতিক ময়দানের ব্যক্তিত্ব হলেও টলিপাড়ার তারকাদের সঙ্গেও বেজায় সদ্ভাব কামারহাটির কালারফুল বিধায়কের। এমন ব্যক্তিত্বকে রুপোলি পর্দায় দেখার ‘ডিমান্ড’ বহুদিন ধরেই। খুব শিগগিরিই যদিও সেই ইচ্ছেপূরণ হতে চলেছে অনুরাগীদের। কারণ, আগামী জামাইষ্ঠীতেই অভিনেতা হিসেবে আত্মপ্রকাশ করছেন মদন মিত্র। জীবনের এই নয়া ইনিংস শুরুয়াতের প্রাক্কালেই তিনি ধরা দিলেন একেবারে সুপারস্টার মোডে। সুইমিং পুলের ধারে মদনদার ‘নায়িকা-বিলাস’ এখন ‘টক অফ দ্য টাউন’।

Advertisement

বরাবরই খবরের শিরোনামে মদন মিত্র। কৌতূক রসে ‘দাদা’র জুড়ি মেলা ভার। সোশ্যাল মিডিয়ায় দারুণ সক্রিয়। ফেসবুক লাইভে তাঁর রোজনামচার টুকরো ধরা পড়ছে নিত্যদিন। একদিকে তাঁর বায়োপিকের খসড়া প্রস্তুত হচ্ছে, অন্যদিকে হরনাথ চক্রবর্তীর পরিচালনায় সদ্য পারিবারিক ছবির শুট শেষ করেছেন। ঝুলিতে রয়েছে ‘হচপচ’ নামের পাঁচমেশালি আরও একটি মুচমুচে গল্পের সিনেমা। মাঝেমধ্যে শুটিংয়ের ঝলকও শেয়ার করছেন মদন। এবার সেরকমই এক পোস্টে একেবারে শোরগোল ফেলে দিলেন।

[আরও পড়ুন: TRP-তে জোর ধাক্কা! রূপা সরতেই দর্শক হারাচ্ছে ‘মেয়েবেলা’?]

ফেসবুক ভিডিওতে সুইমিং পুলের ধারে মহিলা-বেষ্টিত হয়ে আমুদে মেজাজে দেখা গেল মদন মিত্রকে। এদিকে জলকলিতে মত্ত একঝাঁক তরুণী। সেই ভিডিওর সঙ্গে ক্যাপশনও কেতাদুরস্থ। বিধায়ক লিখেছেন, “এটা তো সবে ট্রেলার। ছবি এখনও বাকি!” মদন মিত্র অভিনীত এই ছবির নামও দেওয়া হয়েছে ‘ওহ লাভলি’।

[আরও পড়ুন: বক্স অফিসে ভাইজানকে ‘ভোকাট্টা’ ‘দ্য কেরালা স্টোরি’র! বিতর্কেই ‘পোয়াবারো’ প্রযোজকদের]

প্রসঙ্গত, এই সিনেমা প্রসঙ্গে সংবাদ প্রতিদিন ডিজিটাল-এর সঙ্গে কথা বলতে গিয়ে মদন মিত্র জানান, ‘ওহ লাভলি’ কথাটি তাঁর জীবনের সঙ্গে ওতপ্রোতভাবে জড়িয়ে গিয়েছে। আর এই সংলাপ নিয়েই তৈরি হয়ে্ছে মিষ্টি পারিবারিক ছবি। যাতে চালকলের মালিকের ভূমিকায় অভিনয় করছেন তিনি। গল্প অনুযায়ী, দুই চালকল মালিকের মধ্যে প্রবল রেষারেষি। একে অন্যের থেকে প্রতিশোধ নিতে তাঁরা নিজেদের ছেলে আর মেয়ের বিয়ে দেওয়ার সিদ্ধান্ত নেয়। তা নিয়েই ঘটে নানা কাণ্ড। ছবিতে মদন মিত্র ছাড়াও অভিনয় করেছেন খরাজ মুখোপাধ্যায় ও লাবণী সরকার।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement