shono
Advertisement

প্রকাশ্যে ‘জয় শ্রীরাম’স্লোগান ঘাটালের তৃণমূল বিধায়কের, দলবদলের ইঙ্গিত? তুঙ্গে জল্পনা

'দলত্যাগের প্রশ্নই নেই', বললেন বিধায়ক। The post প্রকাশ্যে ‘জয় শ্রীরাম’ স্লোগান ঘাটালের তৃণমূল বিধায়কের, দলবদলের ইঙ্গিত? তুঙ্গে জল্পনা appeared first on Sangbad Pratidin.
Posted: 03:59 PM Aug 04, 2020Updated: 04:13 PM Aug 04, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এবার মাঝ রাস্তায় দাঁড়িয়ে ‘জয় শ্রীরাম’ স্লোগান তুললেন তৃণমূল বিধায়ক (MLA)। ঘাটালের (Ghatal) বিধায়ক শংকর দলুইয়ের এই কীর্তির কথা প্রকাশ্যে আসতেই কানাঘুষো শুরু হয়েছে রাজনৈতিক মহলে। অনেকেই প্রশ্ন, তবে কী দল ছাড়তে চলেছেন বিধায়ক?

Advertisement

সোমবার রাখিপূর্ণিমার বিকেলে পশ্চিম মেদিনীপুরের (West Medinipur) ঘাটালের এক রাস্তায় বেশ কয়েকজন যুবকের সঙ্গে দেখা গিয়েছিল তৃণমূল বিধায়ক শংকর দলুইকে (Shankar Dalui)। ওই যুবকদের প্রত্যেকের হাতেই ছিল বিজেপির (BJP) পতাকা। ‘জয় শ্রীরাম’ স্লোগানও তুলছিল তাঁরা। জানা গিয়েছে, সেখানে দাঁড়িয়েই ‘জয় শ্রীরাম’ স্লোগান তোলেন শংকরবাবু। বিষয়টি জানাজানি হতেই প্রশ্নের ঝড় উঠতে শুরু করে। তবে কি বিজেপিতে যোগ দেবেন বিধায়ক? সেই কারণেই উলটো সুর? যদিও এরকম কোনও বিষয় নেই বলেই সাফ জানিয়েছেন তৃণমূল বিধায়ক। ঘটনার ব্যাখ্যা দিতে গিয়ে তিনি বলেছেন, ওই দিন বিজেপির কর্মীরা স্লোগান তুলছিল ও এলাকার মানুষদের রাখি বন্ধনে আবদ্ধ করছিল। শংকরবাবুকে দেখতেই আরও বেশি করে স্লোগান দিতে শুরু করে তাঁরা। তার পালটা দিতেই স্লোগান তোলেন বিধায়কও। তাঁর কথায়, ” ওই স্লোগান বিজেপি নয়। আমি গর্বিত হিন্দু। তাই ইচ্ছে করেই স্লোগান তুলেছি। বুঝিয়ে দিতে চেয়েছি যে, ওটা ওদের দলের সম্পত্তি নয়।”

[আরও পড়ুন: ‘ব্রিটিশ-মোঘল আমলেও রাম নবমী করেছি, লকডাউনেও করব’, চ্যালেঞ্জ দিলীপের]

তবে সত্যিই কি স্লোগান তোলার পিছনে লুকিয়ে এই কারণ-ই? মানতে রাজি নন অনেকেই। তাঁদের কথায়, সম্প্রতি ঘাটালের কৃষি সমবায় ব্যাংকের পরিচালন সমিতির চেয়ারম্যান পদ থেকে সরানো হয়েছে শংকরবাবুকে। আর সেই ঘটনার জেরেই দলের প্রতি বিরক্ত হয়ে বিজেপির সঙ্গে ঘনিষ্ঠতা বাড়াচ্ছেন বিধায়ক।  তবে সে সব জল্পনাকে গুরুত্ব দিতে নারাজ বিধায়ক। তাঁর কথায়, “দিদি আমাকে দু’বার বিধায়ক করেছেন। আনি কোনওদিনই দলত্যাগের কথা ভাবিনি। ভাবব না।” তবে শাসকদলের বিধায়কের গলায় ‘জয় শ্রীরাম’ স্লোগান শুনে খুশিই হয়েছেন স্থানীয় বিজেপি নেতৃত্ব।

[আরও পড়ুন: বারুইপুর বাজারে অগ্নিকাণ্ডের নেপথ্যে প্রোমোটার চক্র, অভিযোগ তুলেই মার খেলেন সুজন]

The post প্রকাশ্যে ‘জয় শ্রীরাম’ স্লোগান ঘাটালের তৃণমূল বিধায়কের, দলবদলের ইঙ্গিত? তুঙ্গে জল্পনা appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার