shono
Advertisement

করোনা আক্রান্ত হয়ে মৃত্যু ফলতার তৃণমূল বিধায়কের

বাইপাসের ধারে এক নার্সিংহোমে ভরতি ছিলেন তিনি। The post করোনা আক্রান্ত হয়ে মৃত্যু ফলতার তৃণমূল বিধায়কের appeared first on Sangbad Pratidin.
Posted: 09:20 AM Jun 24, 2020Updated: 01:57 PM Jun 24, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শেষ হল জীবনযুদ্ধ। করোনা আক্রান্ত হয়ে মৃত্যু ফলতার তৃণমূল বিধায়ক তমোনাশ ঘোষের (Tamonash Ghosh)। বেশ কয়েকদিন ধরে বাইপাসের ধারে এক বেসরকারি হাসপাতালে ভরতি ছিলেন তিনি। গত তিনদিন ধরে তাঁর শারীরিক অবস্থার অবনতি হয়। বুধবার সকালে ওই বেসরকারি হাসপাতালেই মৃত্যু হয় তাঁর। বর্ষীয়ান রাজনীতিকের মৃত্যুতে শোকস্তব্ধ রাজনৈতিক মহল।

Advertisement

ফলতার তিনবারের বিধায়ক তমোনাশ ঘোষ। তিনি কালীঘাটেই থাকেন। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বাড়ির খুব কাছেই তাঁর বাস। তমোনাশ ঘোষ দক্ষিণবঙ্গ রাষ্ট্রীয় পরিবহণ নিগমের চেয়ারম্যানও ছিলেন। গত মাসে কাজে দুর্গাপুরে গিয়েছিলেন তিনি। গত ২২ মে শহরে ফেরেন। তারপরই তাঁর লালারসের নমুনা সংগ্রহ করা হয়। রিপোর্ট হাতে আসার পরই জানা যায় তিনি করোনা আক্রান্ত। তারপর থেকেই বাইপাসের ধারে এক বেসরকারি হাসপাতালে চিকিৎসা চলছিল তাঁর।

[আরও পড়ুন: করোনা রোগী সন্দেহে দেহ দাহতে বাধা, আলিপুরদুয়ারে সৎকার নিয়েও ‘রাজনীতি’ বিজেপির]

তৃণমূল বিধায়কের রক্তে শর্করা ও সোডিয়ামের মাত্রা ছিল অত্যন্ত বেশি। ছিল তীব্র শ্বাসকষ্টও। তাই তাঁর শারীরিক অবস্থা যথেষ্ট জটিল হয়ে যায়। দিনকয়েক আগে সাংবাদিক বৈঠকে ফলতার বিধায়কের শারীরিক অবস্থা নিয়ে আশঙ্কা প্রকাশও করেছিলেন মুখ্যমন্ত্রী। রোগ যাতে কেউ না লুকিয়ে রাখেন সেকথা জানিয়েছিলেন রাজ্যের প্রশাসনিক প্রধান। আশঙ্কাই যেন সত্যি হল। ৩৫ বছরের সঙ্গীকে হারিয়ে শোকাহত মুখ্যমন্ত্রী। শোকপ্রকাশ করে বুধবার টুইটও করেন তিনি। বর্ষীয়ান রাজনীতিকের মৃত্যুতে শোকস্তব্ধ রাজনৈতিক দলের অন্যান্যরাও।

টুইটে শোকজ্ঞাপন করেন রাজ্যপাল জগদীপ ধনকড়ও (Jagdeep Dhankhar)। 

[আরও পড়ুন: ছেলের করোনা, বাড়িওয়ালার বাধায় ঘরে ঢুকতে না পেরে পথেই রাত কাটালেন বৃদ্ধ দম্পতি]

The post করোনা আক্রান্ত হয়ে মৃত্যু ফলতার তৃণমূল বিধায়কের appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার