shono
Advertisement

‘দলের কর্মী হয়েও বিপদে কাউকে পাশে পাইনি’, সিবিআই তল্লাশির পর অভিমানী TMC বিধায়ক তাপস

পঞ্চায়েত ভোট নিয়ে কী বললেন বিধায়ক?
Posted: 02:14 PM Apr 23, 2023Updated: 02:14 PM Apr 23, 2023

সংবাদ প্রতিদিন ডিদিটাল ডেস্ক: ফের বিস্ফোরক তেহট্টের বিধায়ক তাপস সাহা। এবার দলের বিরুদ্ধে একরাশ অভিমান প্রকাশ করলেন তিনি। যদিও বুঝিয়ে দিলেন দল পাশে থাকুক বা না থাকুক, ভোটে নিজের মতো করে লড়াই তিনি করবেন। তাঁর এই মন্তব্য নিয়ে শোরগোল রাজনৈতিক মহলে।

Advertisement

নিয়োগ দুর্নীতি মামলায় নাম জড়ানোর পর থেকেই দলের বিরুদ্ধে প্রকাশ্যে মুখ খুলতে শুরু করেছেন তৃণমূল বিধায়ক তাপস সাহা। কখনও বলেছেন, দলে মমতা বন্দ্যোপাধ্যায় ছাড়া কেউ গুরুত্বপূ্র্ণ নন। কখনও আবার গুরুত্বপূর্ণদের তালিকায় জুড়েছেন অভিষেককে। এসবের মাঝেই শুক্রবার বিধায়কের বাড়িতে তল্লাশি চালায় সিবিআই। ১৫ ঘণ্টা চলে তল্লাশি। এই তল্লাশির পর রবিবার ফের দলের বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করলেন বিধায়ক তাপস সাহা। কারণ, সিবিআই তল্লাশির আগে বা পরে দলের তরফে কেউ খোঁজ নেনি বিধায়কের।

[আরও পড়ুন: স্বস্তির বৃষ্টিতে ভিজল বাংলা, কমল তাপমাত্রা, সোমবারই খুলছে রাজ্যের শিক্ষা প্রতিষ্ঠান!]

এদিন বিধায়ক বলেন, “আমি দলের একজন কর্মী। আমি তো আশা করতেই পারি কর্তৃপক্ষ বিপদের দিনে আমাকে সহযোগিতা করবে। পাশে থাকবে। কিন্তু আমি কাউকে পাশে পাইনি। জেলার কারও সঙ্গে যোগাযোগ করে কোনও লাভ নেই। কারও কোনও হেলদোল নেই। সবাই নিজেকে নিয়ে ব্যস্ত।” পঞ্চায়েত ভোট প্রসঙ্গে বলেন, “কারও ভোট নিয়ে চিন্তাই নেই। সিস্টেম ইজ নট গুড। কেউ প্রচারে নামছে না।” এরপরই তাপসবাবু বলেন, “তেহট্ট বিধানসভায় আমি দলের মুখ আমি রক্ষা করবই। কোথায় কী হবে জানি না।”

তাপস সাহার মন্তব্য প্রসঙ্গে তৃণমূল সাংসদ শান্তনু সেন বলেন, “দল একটা ঐক্যবদ্ধ পরিবার। দলের একটা প্রোটোকল আছে। ওনার কিছু বলার থাকলে দলের মধ্যে বলুন। আর তৃণমূলকে মানুষ ভালবাসে মমতা বন্দ্যোপাধ্যায়ের জন্য, কেউ যদি ভাবেন যে তাঁর জন্য বা তিনি জিতিয়ে দেবেন দলকে, সেটা ভুল ধারণা।” তাপস সাহাকে কটাক্ষ করেছেন বিরোধীরাও।

[আরও পড়ুন: হনুমান জয়ন্তীতে আইন-শৃঙ্খলা ভালই সামলেছে রাজ্য, পুলিশের প্রশংসা কেন্দ্রীয় গোয়েন্দা কর্তাদের মুখে]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement