shono
Advertisement
Dev

ভোট মিটতেই পুরনো ৩ পদে বহাল দেব

স্বাস্থ্যভবন থেকে এই সংক্রান্ত চিঠি ঘাটাল মহকুমা হাসপাতাল থেকে চিঠি এসে পৌঁছেছে।
Published By: Sayani SenPosted: 04:04 PM Aug 10, 2024Updated: 05:29 PM Aug 10, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভোটের আগে তিনটি পদ থেকে ইস্তফা দিয়েছিলেন। ঘাটালের বীরসিংহ উন্নয়ন পর্ষদের ভাইস চেয়ারম্যান, ঘাটাল মহকুমা হাসপাতালের রোগী কল্যাণ সমিতির চেয়ারম্যান এবং ঘাটাল রবীন্দ্র শতবার্ষিকী মহাবিদ্যালয়ের গভর্নিং বডির সভাপতি পদ থেকে তিনি ইস্তফা দেন। ভোট মিটতেই ফের সেই পুরনো তিন পদে বহাল তারকা সাংসদ দেব। স্বাস্থ্যভবন থেকে এই সংক্রান্ত চিঠি ঘাটাল মহকুমা হাসপাতাল থেকে চিঠি এসে পৌঁছেছে।

Advertisement

লোকসভা নির্বাচনের আগে নিজের সংসদীয় এলাকা ঘাটালের তিন প্রশাসনিক পদ থেকে আচমকা ইস্তফা দেন তৃণমূলের তারকা সাংসদ দেব। ঘাটালের বীরসিংহ উন্নয়ন পর্ষদের ভাইস চেয়ারম্যান, ঘাটাল মহকুমা হাসপাতালের রোগী কল্যাণ সমিতির চেয়ারম্যান এবং ঘাটাল রবীন্দ্র শতবার্ষিকী মহাবিদ্যালয়ের গভর্নিং বডির সভাপতি পদ থেকে ইস্তফা দেন তিনি। উল্লেখ্য, বীরসিংহ উন্নয়ন পর্ষদ গঠিত হওয়ার পর থেকে দেবকে ভাইস চেয়ারম‌্যানের দায়িত্ব দিয়েছিলেন স্বয়ং মুখ‌্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ‌্যায়। এছাড়া তাঁকে ঘাটাল রবীন্দ্র শতবার্ষীকি মহাবিদ‌্যালয়ের গভর্নিং বডির চেয়ারম‌্যানও করা হয়। ঘাটাল সুপার স্পেশালিটি হাসপাতালের রোগী কল‌্যাণ সমিতির চেয়ারম‌্যানও করা হয় দেবকে। একসময় তাঁকে ঘাটাল কৃষি সমবায় ব‌্যাঙ্কের চেয়ারম‌্যানও করা হয়েছিল।

[আরও পড়ুন: রুপোর পদক পাবেন ভিনেশ? আজ রাতেই ভাগ্যনির্ধারণ ভারতীয় কুস্তিগিরের]

শোনা যায়, ঘাটাল রবীন্দ্র শতবার্ষিকী মহাবিদ‌্যালয়ে গর্ভনিং বডির চেয়‌ারম‌্যান হিসাবে দেবকে মেনে নিতে পারেননি তৃণমূলের প্রাক্তন বিধায়ক শংকর দোলই ও তাঁর অনুগামীরা। দেবের শিক্ষাগত যোগ‌্যতা নিয়ে আদালতে মামলাও করেন শংকরবাবুর অনুগামীরা। এমনকি ঘাটাল সুপার স্পেশালিটি হাসপাতালের চেয়ারম‌্যান পদেও মানতে পারেননি তাঁরা। ফলে দেবের উপর চাপ বাড়ছিলই। তার পরই দেব পদত‌্যাগের সিদ্ধান্ত নিয়ে ফেলেন। লোকসভা ভোটের মুখে এই পদত‌্যাগ দলের মধ্যে তীব্র আলোড়ন তৈরি হয়। ভোট মিটতেই ফের পুরনো পদে বহাল ঘাটালের তারকা সাংসদ।

[আরও পড়ুন: নির্ভয়াকাণ্ডের উল্লেখ, RG Kar কাণ্ড ‘ঘৃণ্যতম অপরাধ’, আদালতে সওয়াল আইনজীবীর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ভোটের আগে তিনটি পদ থেকে ইস্তফা দিয়েছিলেন।
  • ঘাটালের বীরসিংহ উন্নয়ন পর্ষদের ভাইস চেয়ারম্যান, ঘাটাল মহকুমা হাসপাতালের রোগী কল্যাণ সমিতির চেয়ারম্যান এবং ঘাটাল রবীন্দ্র শতবার্ষিকী মহাবিদ্যালয়ের গভর্নিং বডির সভাপতি পদ থেকে তিনি ইস্তফা দেন।
  • স্বাস্থ্যভবন থেকে এই সংক্রান্ত চিঠি ঘাটাল মহকুমা হাসপাতাল থেকে চিঠি এসে পৌঁছেছে।
Advertisement