shono
Advertisement

মাতৃত্বকালীন ছুটি কাটিয়ে নিজের সংসদীয় কেন্দ্র বসিরহাটে নুসরত, হিঙ্গলগঞ্জে জনসংযোগ

হিঙ্গলগঞ্জ কলেজের পরিচালন সমিতির বৈঠকে যোগ দেন তিনি।
Posted: 03:01 PM Oct 02, 2021Updated: 03:37 PM Oct 02, 2021

গোবিন্দ রায়, বসিরহাট: সবে মা হয়েছেন। আর পাঁচজন মায়ের মতোই নিজেই ছেলের দায়িত্ব সামলাচ্ছেন তিনি। শুটিং ফ্লোরেও ফিরেছেন নুসরত। সমস্ত ব্যস্ততা সামলে এবার নিজের সংসদীয় এলাকায় বসিরহাটের তারকা তৃণমূল সাংসদ। হিঙ্গলগঞ্জ কলেজে যান তিনি। পরিচালন সমিতির সদস্যদের সঙ্গে বৈঠক করেন নুসরত (Nusrat Jahan)।

Advertisement

শনিবার বসিরহাটের হিঙ্গলগঞ্জ কলেজে যান নুসরত জাহান। সাংসদকে সংবর্ধনা জানান স্থানীয়রা।

গান্ধী জন্মজয়ন্তী উপলক্ষে গান্ধীজির ছবিতে মাল্যদান করে শ্রদ্ধাজ্ঞাপনও করেন নুসরত জাহান।

[আরও পড়ুন: শিশুকে বিছানা থেকে তুলে আছড়ে ফেলল পরিচারিকা! ভাইরাল হাড়হিম করা সিসিটিভি ফুটেজ]

বারবার বিতর্কে জড়িয়েছেন নুসরত জাহান। তুরস্কে গিয়ে নিখিল জৈনের সঙ্গে বিয়েও সারেন তিনি। পরে যদিও টলিপাড়ায় কান পাতলেই তাঁদের বিচ্ছেদের কথা শোনা যাচ্ছিল।

তারই মাঝে কার্যত বোমা ফাটান খোদ নুসরতই। নিখিলকে কোনওদিন বিয়ে করেননি বলেই দাবি করেন তিনি। তাঁরা লিভ-ইন পার্টনার ছিলেন বলেই জানান। নিখিল জৈনের বিরুদ্ধে একাধিক অভিযোগও তোলেন।

 

সামনে আসে নুসরত এবং অভিনেতা যশ দাশগুপ্তের ঘনিষ্ঠতার কথা। প্রকাশ্যে সম্পর্কের কথা স্বীকার করেননি তাঁদের দু’জনের কেউই। তবে সোশ্যাল মিডিয়ায় তাঁদের শেয়ার করা ছবি দেখে নুসরত এবং যশের ঘনিষ্ঠতার প্রমাণ পেয়েছেন নেটিজেনরা। একসঙ্গে লাঞ্চ ডেটেও দেখা গিয়েছে তাঁদের। 

এই পরিস্থিতিতে জানা যায় নুসরত সন্তানসম্ভবা। নানা বাঁকা কথার মাঝেও অবিচল থেকেছেন বসিরহাটের তৃণমূল সাংসদ।

এরপর গত ২৬ আগস্ট পুত্রসন্তানের জন্ম দেন। পার্ক স্ট্রিটের বেসরকারি হাসপাতালে সেই সময় প্রায় সারাক্ষণই নুসরতের সঙ্গী ছিলেন যশ। সন্তানের পিতৃপরিচয় নিয়ে কাটাছেঁড়া হয়েছে যথেষ্ট। যদিও কলকাতা পুরসভার জন্ম শংসাপত্রের নথি অনুযায়ী নুসরতের ছেলের বাবার নাম দেবাশিস দাশগুপ্ত। যা অভিনেতা যশ দাশগুপ্তেরই আরেক নাম।

সন্তান হওয়ার পর অবসরযাপন করেননি নুসরত। ১২ দিন পরই কাজে ফিরেছিলেন। একটি স্যাঁলোর উদ্বোধন করতে দেখা গিয়েছিল নুসরতকে। তিনি এবং যশ ইশানকে নিয়ে ভাল সময় কাটাচ্ছেন বলেই জানান।

 

ফেরেন শুটিং ফ্লোরেও। নিজের নতুন ছবির কাজ শুরু করেন। বিজ্ঞাপনের কাজও করেন। পুজোর ফটোশুটও করেন নুসরত। এবার নিজের সংসদ এলাকায় পা রাখলেন তারকা সাংসদ। তবে নুসরত নিজের সংসদ এলাকার বাসিন্দাদের নিয়ে বিশেষ মাথা ঘামান না বলেই অভিযোগ বিরোধীদের। তবে নুসরত জানান, অসুস্থতার জন্য এতদিন নিজের সংসদ এলাকায় যেতে পারেননি। বর্তমানে সুস্থ বলেই সংসদীয় এলাকা পরিদর্শনে তারকা সাংসদ।

[আরও পড়ুন: Gandhi Jayanti 2021: জন্মজয়ন্তীতে গান্ধীজিকে শ্রদ্ধা জানিয়ে টুইট, ফের রাজ্য সরকারকে নিশানা ধনকড়ের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার