shono
Advertisement

নম্বর বিভ্রাট! মমতা ভেবে তৃণমূলের নেতাকে ঘনঘন ফোনে উত্যক্ত বিজেপি কর্মীদের

থানায় অভিযোগ দায়ের করেছেন দক্ষিণ ২৪ পরগনার জেলা সভাপতি শুভাশিস চক্রবর্তী। The post নম্বর বিভ্রাট! মমতা ভেবে তৃণমূলের নেতাকে ঘনঘন ফোনে উত্যক্ত বিজেপি কর্মীদের appeared first on Sangbad Pratidin.
Posted: 09:02 PM Jun 06, 2019Updated: 09:02 PM Jun 06, 2019

ধ্রুবজ্যোতি বন্দ্যোপাধ্যায়: ফোন নম্বর বিভ্রাটে বিপাকে পড়েছেন তৃণমূল কংগ্রেসের দক্ষিণ ২৪ পরগনার জেলা সভাপতি শুভাশিস চক্রবর্তী। মমতা বন্দ্যোপাধ্যায়ের নম্বর ভেবে নাকি তাঁকে ফোন করে উত্যক্ত করছেন বিজেপি নেতা-কর্মীরা৷ দক্ষিণ কলকাতার হরিদেবপুর থানায় এনিয়ে অভিযোগ দায়ের করেছেন তৃণমূল কংগ্রেসের দক্ষিণ ২৪ পরগনার জেলা সভাপতি।

Advertisement

[আরও পড়ুন: তথাগত রায়কে অপসারণের দাবিতে হাজরায় ধরনা বঙ্গজননী বাহিনীর]

দলে তেমন কোনও উল্লেখযোগ্য পদে ছিলেন না বহুদিন। তবে নীরবে সংগঠনের দায়িত্ব সামলেছেন শুভাশিস চক্রবর্তী। শেষপর্যন্ত অবশ্য দলের প্রতি আনুগত্যের পুরস্কার পেয়েছেন তিনি। সম্প্রতি শুভাশিস চক্রবর্তীকে রাজ্যসভায় পাঠিয়েছেন তৃণমূলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এমনকী, প্রাক্তন মেয়র শোভন চট্টোপাধ্যায়কে সরিয়ে দলের এই আইনজীবী-নেতাকে দক্ষিণ ২৪ পরগনার জেলা সভাপতিও করেছেন তিনি। শুভাশিস চক্রবর্তীর অভিযোগ, গত কয়েক দিন ধরে অচেনা নম্বর থেকে ফোন করে তাঁকে উত্যক্ত করা হচ্ছে, ফোনে নানা ধরনের মেসেজ পাঠানো হচ্ছে। পরিস্থিতি এমন জায়গায় পৌঁছেছে, যে দৈনন্দিন কাজকর্মে ঠিকমতো মনোনিবেশ করতে পারছেন না তিনি। গোটা বিষয়টি জানিয়ে হরিদেবপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন তৃণমূল কংগ্রেসের দক্ষিণ ২৪ পরগনার জেলা সভাপতি শুভাশিস চক্রবর্তী। অভিযোগের তির সরাসরি স্থানীয় বিজেপি কর্মীদের দিকে।

এদিকে এই ঘটনার নেপথ্যে আবার উঠে এসেছে একটি চমকপ্রদ তথ্য। ফোনগুলি যেহেতু তাঁর কাছেই আসছে, অতএব নম্বরটি যে শুভাশিস চক্রবর্তীরই, তাতে কোনও সন্দেহ নেই। তবে ২০১৬ সালে নির্বাচনী হলফনামা ওই একই নম্বরটি তাঁর বলে উল্লেখ করেছিলেন খোদ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়৷ সূত্রের খবর, ওই নম্বর মমতা বন্দ্যোপাধ্যায়ের, এটা ভেবেই নাকি তৃণমূল কংগ্রেসের দক্ষিণ ২৪ পরগনার জেলা সভাপতি শুভাশিস চক্রবর্তীকে ফোন করে উত্যক্ত করছেন বিজেপি কর্মীরা। তাঁর অভিযোগ পেয়ে তদন্তে নেমেছে হরিদেবপুর থানার পুলিশ।

[আরও পড়ুন: নির্বাচনে সাফল্য পেতে নয়া অস্ত্র, প্রশান্ত কিশোরের স্ট্র্যাটেজিতে বিধানসভায় লড়বে তৃণমূল]

The post নম্বর বিভ্রাট! মমতা ভেবে তৃণমূলের নেতাকে ঘনঘন ফোনে উত্যক্ত বিজেপি কর্মীদের appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement