shono
Advertisement

জয়নগরের পর আমডাঙা, বোমা হামলায় মৃত্যু তৃণমূলের পঞ্চায়েত প্রধানের

প্রতিবাদে ৩৪ নং জাতীয় সড়ক অবরোধ তৃণমূল নেতা-কর্মীদের।
Posted: 09:31 PM Nov 16, 2023Updated: 09:40 PM Nov 16, 2023

অর্ণব দাস, বারাসত: জয়নগরে তৃণমূল নেতা খুন নিয়ে উত্তেজনার মাঝেই বৃহস্পতিবার রাতে উত্তর ২৪ পরগনার আমডাঙায় (Amdanga)বোমাবাজি। বোমা হামলায় মৃত্যু (Death) হল তৃণমূলের পঞ্চায়েত প্রধানের। মৃতের নাম রূপচাঁদ মণ্ডল। জখম অবস্থায় তাঁকে প্রথমে স্থানীয় হাসপাতালে ভর্তি করার পর শারীরিক অবস্থার অবনতি হলে বারাসতে রেফার করেন চিকিৎসকরা। এক বেসরকারি হাসপাতালে নিয়ে গেলে সেখানেই চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। এই ঘটনার প্রতিবাদে সংলগ্ন ৩৪ নং জাতীয় সড়ক অবরোধ করেন তৃণমূল নেতা-কর্মীরা। 

Advertisement

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ৩৪ নং জাতীয় সড়কের (NH 34) পাশে কামদেবপুর হাটে গিয়েছিলেন রূপচাঁদ মণ্ডল। এই হাট নিয়ে মাস কয়েক আগে তাঁর সঙ্গে বচসা হয়েছিল কয়েকজনের। সেবারের মতো বিষয়টি চাপা পড়লেও  বৃহস্পতিবার ভর সন্ধেবেলা  হাটে আসামাত্র তাঁর উপর হামলা চলল। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, হামলা পূর্ব পরিকল্পিত। দুষ্কৃতীরা জানতেন যে এই সময়েই তিনি হাটে আসবেন। সেই কারণে সময় বেছে রূপচাঁদের উপর বোমাবাজি করা হয়েছে।

[আরও পড়ুন: দুর্নীতি তদন্তে প্রভাব পড়ার আশঙ্কা, ইডির যুক্তি মেনে মানিকের জামিন খারিজ হাই কোর্টে]

বোমা হামলায় রক্তাক্ত হন রূপচাঁদ মণ্ডল। তাঁর কাঁধে গুরুতর আঘাত রয়েছে। সঙ্গে সঙ্গে তাঁকে আমডাঙা গ্রামীণ হাসপাতালে ভর্তি করা হয়। পরে বারাসতে স্থানান্তরিত করা হয়েছে। খবর পেয়ে রূপচাঁদকে দেখতে হাসপাতালে যান আমডাঙার বিধায়ক রফিকুর রহমান। তিনি জানান, রূপচাঁদ মৃত্যুর সঙ্গে লড়ছেন। তবে তার মাঝেই খবর আসে, রূপচাঁদের মৃত্যু হয়েছে। দ্রুত হাসপাতালে যান বারাকপুরের সাংসদ অর্জুন সিংও। তাঁর বক্তব্য, কে বা কারা এমনটা করল, তা তদন্ত করে দ্রুত খুঁজে বের করুক পুলিশ। ঘটনা ঘিরে তীব্র উত্তেজনা আমডাঙা এলাকায়। তদন্তে নেমেছে পুলিশ।

[আরও পড়ুন: তেলেঙ্গানায় নির্বাচনের আগে বিজেপি ছাড়ছেন বিজয়শান্তি!কংগ্রেসে যোগ দেবেন ‘লেডি অমিতাভ’?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার