shono
Advertisement
Dev

'সকালে মেসেজও করেছি, আর ভদ্রতা করে লাভ নেই', শুভেন্দু-তোপের পর বলছেন দেব

Published By: Paramita PaulPosted: 04:24 PM May 23, 2024Updated: 04:34 PM May 23, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ষষ্ঠ দফা ভোটের শেষপ্রচারের দিন দেবের বিরুদ্ধে তোপ দেগেছেন শুভেন্দু অধিকারী। অভিযোগ করেছেন, এনামুল হকের ভাইয়ের সংস্থা থেকে ৫০ লক্ষ টাকা গিয়েছে দেবের কাছে। বিষয়টি সামনে আসতেই বিরোধী দলনেতাকে মেসেজ করেছিলেন তারকা সাংসদ। জিজ্ঞেস করেছিলেন, এটা কি দরকার ছিল?

Advertisement

এক্স হ্যান্ডেলে শুভেন্দু তিনটি পাতা পোস্ট করেন। প্রথমটি একটি ব্যাঙ্কের লেনদেন ছবি। দেখা যাচ্ছে, আরণ্যক ট্রেডার্স থেকে কাউকে দুদফায় ২৫ লক্ষ টাকা করে মোট ৫০ লক্ষ টাকা দেওয়া হয়েছে। আর একটি ডায়েরির পাতার ছবি পোস্ট করা হয়েছে। লেখা রয়েছে, দেব মোবাইল ৭২ হাজার টাকা। দেব ঘড়ি ৪ লক্ষ ৬০ হাজার টাকা। তবে এই তথ্যের সত্যতা যাচাই করেনি সংবাদ প্রতিদিন ডট ইন। তবে শুভেন্দুর দাবি, গরুপাচারের টাকা নিয়েছিলেন দেব। ইডি তদন্ত শুরু হতেই তা ফেরত দিয়ে দেন। একইসঙ্গে ঘাটালের মানুষকে এমন ‘অসৎ’ মানুষকে ভোট না দেওয়ার আবেদন জানান তিনি। সূত্রের খবর, গরু পাচারের মূল অভিযুক্ত এনামুল হকের ভাইয়ের সংস্থা আরণ্যক ট্রেডার্স। এনামুলের ডায়েরির পাতার ছবিই নাকি পোস্ট করা হয়েছে বিরোধী দলনেতার এক্স হ্য়ান্ডেলে।

[আরও পড়ুন: তীব্র গরমে হিটস্ট্রোক শাহরুখের, ভর্তি হাসপাতালে]

এই প্রেক্ষিতে সংবাদমাধ্যমের সামনে দেবের আক্ষেপ, "তিনদিন ধরে এমন একটা হাওয়া গরম করা হল যে বিশাল কিছু আসবে। এই ধরনের ব্ল্যাকমেইলের রাজনীতি খুব দুঃখজনক। আর শুভেন্দুদার মতো একজন পোড়খাওয়া রাজনীতিক..." এর পরই তিনি বলেন, "এমনকী আমি সকালে ওঁকে মেসেজও করেছি, এটা কী দরকার ছিল?" শেষে দেব বলেন, "প্রচারের শেষদিন। আমাকে জবাব দিতেই হবে। তবে এই নথি কী করে বাইরে এল, কেন এল? এতদিন তদন্তের স্বার্থে চুপ করে থেকেছি, এবার মনে হচ্ছে আর ভদ্রতা করে লাভ নেই।"

[আরও পড়ুন: ‘ফিল্ম ইন্ডাস্ট্রির ৯০ শতাংশ অভিনেতাই গরুচোর’, হঠাৎ কেন এমন বললেন দেব?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ষষ্ঠ দফা ভোটের শেষপ্রচারের দিন দেবের বিরুদ্ধে তোপ দেগেছেন শুভেন্দু অধিকারী।
  • অভিযোগ করেছেন, এনামুল হকের ভাইয়ের সংস্থা থেকে ৫০ লক্ষ টাকা গিয়েছে দেবের কাছে।
  • বিষয়টি সামনে আসতেই বিরোধী দলনেতাকে মেসেজ করেছিলেন তারকা সাংসদ।
Advertisement