shono
Advertisement

Abhishek Banerjee: ‘দু’বার মুখ ফিরিয়েছেন, আমরা ফেরাইনি, এবার মুখ ফেরালে…’, বাঁকুড়ায় ‘অভিমানী’অভিষেক

উনিশ-একুশের ভোটে বাঁকুড়ায় আশানুরূপ ফল করতে পারেনি তৃণমূল।
Posted: 04:02 PM Apr 12, 2023Updated: 04:44 PM Apr 12, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: উনিশে তৃণমূলের থেকে মুখ ফিরিয়েছে বাঁকুড়া (Bankura)। একুশেও আশানুরূপ ফল হয়নি। আগামী লোকসভা বা পঞ্চায়েত ভোটেও যদি একই ফলের পুনরাবৃত্তি হয় তাহলে মানুষের জন্য আর লড়াই করার সুযোগ থাকবে না তৃণমূলের। এনিয়ে কিছুটা অভিমানের সুর শোনা গেল অভিষেক বন্দ্যোপাধ্য়ায়ের (Abhishek Banerjee) গলাতে।

Advertisement

পঞ্চায়েত ভোটের আগে বাঁকুড়ার ওন্দায় তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের। সেই সভা থেকে বিজেপিকে (BJP) ভোট দেওয়া মানুষের ভুল ছিল বলে দাবি করেছেন তিনি। তুলে ধরেছেন গত লোকসভা-বিধানসভা ভোটের ফলাফল। তারপরেও রাজ্য় সরকারে সকলের জন্য একের পর এক জনকল্যাণমূলক প্রকল্প এনেছে। দলমত নির্বিশেষে সকলকে প্রকল্পের সুবিধা পাইয়ে দিয়েছে। তবু এবার যদি ভোটের ফলের পুনরাবৃত্তি হয় তাহলে তৃণমূলও মানুষের জন্য় লড়াই করবে না। স্পষ্ট জানালেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক।

[আরও পড়ুন: ‘অতিচালাকি বরদাস্ত নয়’, নিয়োগ দুর্নীতিতে ধৃত কুন্তলের অভিযোগে ক্ষুব্ধ বিচারপতি গঙ্গোপাধ্যায়]

অভিষেকের কথায়, “২০১৯-এ আপনারা তৃণমূলের থেকে মুখ ফিরিয়েছেন, আমরা ফেরায়নি। একুশে ফিরিয়েছেন, আমরা ফেরায়নি। লক্ষ্মীর ভাণ্ডার-কন্যাশ্রী-স্টুডেন্টস ক্রেডিট কার্ড পাচ্ছে। আপনারা ভুলপথে পরিচালিত হয়ে ভোট দিয়েছেন, আমরা অভিমান করিনি।” এরপর তাঁর সংযোজন, “কিন্তু এখানে বলে গেলাম, আপনিও মানুষ, আমিও মানুষ। আপনিও রক্তমাংসে গড়া, আমিও রক্তমাংসে গড়া। আপনি যদি নিজের অধিকারের জন্য় না লড়েন, পরিবারের অধিকারের জন্য না লড়েন, তৃণমূল কংগ্রেসও আপনার অধিকারের জন্য় লড়বে না। আমি স্পষ্ট বলে গেলাম।” স্বাভাবিকভাবেই তাঁর এহেন মন্তব্য নিয়ে বিতর্ক তৈরি হয়েছে।এদিন জনসভার মঞ্চ থেকে অভিষেক আরও বলেন, “বিজেপিকে ভোট দিয়ে বাঁকুড়ার মানুষ পাপ করেছে। পঞ্চায়েত ভোটে তার প্রায়শ্চিত্ত করতে হবে।”

 

[আরও পড়ুন: ‘শিল্পীদের রগড়ে দিতে চায়…’, নাট্যকর্মী নিরুপমের ‘নিগ্রহে’র তীব্র প্রতিবাদ কৌশিক-ঋদ্ধি-বাদশার]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার