shono
Advertisement

Breaking News

বেলঘরিয়ায় পুলিশের গোপন অভিযান, আগ্নেয়াস্ত্র-সহ ধৃত ‘তৃণমূল’কর্মী

আইন আইনের পথে চলবে বলছে তৃণমূল।
Posted: 12:40 PM Apr 12, 2023Updated: 12:40 PM Apr 12, 2023

অর্ণব দাস, বারাকপুর: আগ্নেয়াস্ত্র-সহ ধৃত এক তৃণমূল কর্মী। ধৃতের কাছ থেকে একটি আগ্নেয়াস্ত্র ও দুই রাউন্ড গুলি উদ্ধার হয়েছে। কেন, কী উদ্দেশ্যে ওই আগ্নেয়াস্ত্র নিজের কাছে রেখেছিল যুবক, তা জানার চেষ্টা করছে পুলিশ। যদিও তৃণমূলের দাবি, দল এধরনের বিষয় সমর্থন করে না। আইন আইনের পথে চলবে। অভিযুক্তের বিরুদ্ধে দোষ প্রমাণ হলে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

Advertisement

রাজ্যের বিভিন্ন প্রান্ত থেকে অবৈধ আগ্নেয়াস্ত্র উদ্ধারের ঘটনায় কড়া অবস্থান নিয়েছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। জানিয়ে দেন, পুলিশকে সক্রিয় হয়ে অভিযান চালাতে হবে। অবৈদ অস্ত্রের রমরমা বন্ধ করতে হবে। সেই মতো রাজ্যের বিভিন্ন প্রান্তে অভিযান চালাচ্ছে পুলিশ। গোপন সূত্রে খবর পেয়ে যতীন দাস নগর এলাকা থেকে অভিযান চালায় বেলঘরিয়া থানার পুলিশ। সেখান থেকে কামারহাটি এলাকায় তৃণমূল কর্মীকে আগ্নেয়াস্ত্র-সহ গ্রেপ্তার করা হয়।

[আরও পড়ুন: মোমিনপুর হিংসা: ৭ অভিযুক্তর বিরুদ্ধে হুলিয়া জারি NIA-এর, খোঁজ দিতে পারলে আর্থিক পুরস্কার]

 

অভিযুক্ত যুবকের নাম শুভঙ্কর ভৌমিক ওরফে শুভ। ধৃতের কাছ থেকে একটি আগ্নেয়াস্ত্র ও দু রাউন্ড গুলি উদ্ধার করেছে পুলিশ। পুলিশ সূত্রে জানা গিয়েছে শুভঙ্কর ভৌমিক নামে ওই যুবক আগ্নেয়াস্ত্র ব্যবসার সঙ্গে যুক্ত। ধৃতকে পাঁচ দিনের পুলিশি হেফাজত চেয়ে বারাকপুর আদালতে পাঠানো হবে।

[আরও পড়ুন: মাথায় লিফ্ট ভেঙে পড়ে কাটল গলা! খাস কলকাতার বিল্ডিংয়ে মৃত্যু ব্যক্তির]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement