shono
Advertisement

বহরমপুরে বোমা বিস্ফোরণ, উড়ল TMC কর্মীর বাড়ির টিনের চাল, গুরুতর জখম বৃদ্ধা মা

কী কারণে বাড়িতে বোমা মজুত করেছিল ওই তৃণমূল কর্মী, তা নিয়ে জারি চাপানউতোর।
Posted: 09:42 AM Aug 25, 2021Updated: 09:42 AM Aug 25, 2021

কল্যাণ চন্দ, বহরমপুর: বোমা (Bomb) বিস্ফোরণে উড়ল এক তৃণমূল কর্মীর বাড়ির টিনের চাল। গুরুতর জখম তাঁর মা। ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদের বহরমপুরের বানজেটিয়া এলাকায়। কী কারণে বাড়িতে বোমা মজুত করেছিল ওই তৃণমূল কর্মী, তা নিয়ে জারি চাপানউতোর।

Advertisement

মঙ্গলবার রাতে তখন গভীর ঘুমে আচ্ছন্ন মুর্শিদাবাদের বহরমপুরের (Berhampur) বানজেটিয়া এলাকার বাসিন্দারা। আচমকাই বিকট আওয়াজে কেঁপে ওঠে গোটা এলাকা। সকলে বাড়ি থেকে বেরিয়ে পড়েন। স্থানীয়রা দেখেন প্রবীর মণ্ডল নামে এক ব্যক্তির বাড়িতে বিস্ফোরণ হয়েছে। উড়ে গিয়েছে বাড়ির ছাদ। ঘরের আসবাবপত্র এলোমেলো হয়ে পড়ে রয়েছে। চারিদিক ভরেছে কালো ধোঁয়ায়।

[আরও পড়ুন: Weather Update: দক্ষিণবঙ্গে আরও বাড়বে আর্দ্রতাজনিত অস্বস্তি, কবে দেখা মিলবে বৃষ্টির?]

এই ঘটনায় পদ্মারানি দাস নামে এক বৃদ্ধা আহত হয়েছেন। তাঁকে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভরতি করা হয়েছে। এলাকাবাসীর দাবি, ওই বাড়িতে প্রবীর মণ্ডল থাকত না। থাকতেন তাঁর বৃদ্ধা মা। মাঝে মধ্যে ওই বাড়িতে সে মায়ের সঙ্গে দেখা করতে আসত। স্থানীয়রা কল্পনা করতে পারছেন না ওই বাড়িতেই বোমা মজুত করে রেখেছিল সে। কী কারণে সে বোমা মজুত করে রেখেছিল, তা নিয়ে তৈরি হয়েছে ধোঁয়াশা।

বুধবার সকালে ঘটনাস্থলে পুলিশ পৌঁছয়। এদিনও বাড়িতে বোমা ফাটার চিহ্ন বেশ স্পষ্ট। এদিক ওদিক ছড়িয়ে ছিটিয়ে গুলির খোলও পড়ে থাকতে দেখা গিয়েছে। পুলিশ বোমা ও গুলির খোল উদ্ধার করেছে। এই ঘটনায় বানজেটিয়া বেলতলায় চরম আতঙ্কের পরিবেশ তৈরি হয়েছে। সক্রিয় তৃণমূল কর্মী হিসাবে পরিচিত প্রবীর মণ্ডলের বাড়িতে বোমা বিস্ফোরণ এবং গুলির খোল উদ্ধারের ঘটনায় রাজনৈতিক টানাপোড়েন শুরু হয়েছে। অশান্তির পরিবেশ তৈরির লক্ষ্যেই প্রবীর বাড়িতে বোমা মজুত করছিল বলেই অভিযোগ বিরোধীদের। তবে ঠিক কী কারণে বোমা মজুত করেছিল প্রবীর, তা খতিয়ে দেখছে বহরমপুর থানার পুলিশ।

[আরও পড়ুন: গোষ্ঠীদ্বন্দ্বের জেরে প্রাক্তন কাউন্সিলরকে বেধড়ক মার, বাঁচাতে গিয়ে প্রাণ গেল TMC নেতার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement