shono
Advertisement

‘শুভেন্দু যত মুখ খুলবে তত তৃণমূলের লাভ’, তীব্র আক্রমণ কুণাল ঘোষের

আর কী বললেন কুণাল?
Posted: 03:23 PM Apr 06, 2022Updated: 03:50 PM Apr 06, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ঝালদা কাণ্ড থেকে নারদ, একাধিক ইস্যুতে ফের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীকে একহাত নিলেন তৃণমূলের রাজ্য সাধারণ সম্পাদক তথা মিডিয়া কো-অর্ডিনেটর কুণাল ঘোষ। পালটা দিলেন ‘খিদে’ মন্তব্যের। খোঁচা দিয়ে বললেন, “শুভেন্দু আসলে তৃণমূলের জন্য পয়া।”

Advertisement

বুধবার দুপুরে সাংবাদিক বৈঠক করেন কুণাল (Kunal Ghosh)। সেখানেই বিজেপিকে তীব্র নিশানা করেন তিনি। নিন্দা করেন গেরুয়া শিবিরের একাধিক পদক্ষেপের। মোদি সরকারকে ‘অপদার্থতম সরকার’ বলেও কটাক্ষ করেন তিনি। সম্প্রতি ঝালদা কাণ্ড নিয়ে শুভেন্দু অধিকারী বলেছিলেন, “১০৪ টি আসন পেয়েও খুশি হয়নি তৃণমূল। ওদের ১০৮ টাই চাই। খিদে বেড়ে গিয়েছে, তাই এসব করছে।” এদিন এই ‘খিদে’ মন্তব্যের পালটা দিলেন কুণাল। তিনি বলেন, “যাঁর দাদা সাংসদ, বাবা সাংসদ, যে অধিকারী পরিবারের এত খিদে তাঁদের মুখে খিদের কথা মানায় না।” 

[আরও পড়ুন: রবীন্দ্র সরোবর থানায় ঢুকে পুলিশকে ‘হুমকি’, শুভেন্দুর বিরুদ্ধে নির্বাচন কমিশনে চিঠি তৃণমূলের]

এরপর শুভেন্দুকে বিঁধে তিনি আরও বলেন, “শুভেন্দুকে রাজ্যের মানুষ তো দূর, বিজেপির ভিতরের অধিকাংশই পছন্দ করেন না। দলের ভিতরেই ওঁর সমর্থক নেই।” এরপরই শুভেন্দুর উদ্দেশে ব্যঙ্গাত্মক ভঙ্গিতে কুণাল ঘোষ বলেন, “আসলে শুভেন্দু তৃণমূলের জন্য অত্যন্ত পয়া। আমি তো বিজেপিকে বলব, আপনারা যত পারেন শুভেন্দুকে প্রচারে পাঠান। ও যতবার মুখ খুলবে তত তৃণমূলের লাভ হবে। আগে বাড়িতে লাফিং বুদ্ধ থাকত। এখন তৃণমূল নেতারা বাড়িতে লাফিং শুভেন্দু রাখে।” এরপরই কুণাল ঘোষ দাবি করেন, বিজেপির নেতারাই দলের বিপক্ষে চলে গিয়েছেন। বলেন, “বিজেপির নেতা সায়ন্তন, লকেটরাই প্রতিদিন সকালে উঠে সূর্যপ্রণাম করে বলেন, নো ভোট টু বিজেপি।”

সম্প্রতি বালিগঞ্জের তৃণমূল প্রার্থী বাবুল অভিযোগ করেছিলেন, শুভেন্দু অধিকারী তাঁর বিরুদ্ধে ইডি, সিবিআই তদন্তের জন্য প্রধানমন্ত্রীর দ্বারস্থ হচ্ছেন। তা নিয়ে কুণাল ঘোষ বলেন, “এটা একেবারেই অসম্ভব কিছু নয়। ওরা ইডি, সিবিআইকে নিজেদের মতো করে ব্যবহার করে। ভয় দেখিয়ে নেতাদের দলে টানার চেষ্টা করে।” এরপরই সরাসরি শুভেন্দুকে কটাক্ষ করে তিনি বলেন, “নারদ মামলায় নাম থাকা সত্ত্বেও কেন শুভেন্দুকে ডাকা হয়নি, তা সকলের কাছেই স্পষ্ট।” এভাবেই বুধবার কুণাল বিঁধলেন শুভেন্দুকে।

[আরও পড়ুন: গত ৩ বছরে রাজ্যের সিনেমা হলগুলিতে ক’টা বাংলা ছবি দেখানো হয়েছে? রিপোর্ট চাইল নবান্ন]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement