shono
Advertisement

মদ্যপ স্বামীকে শায়েস্তা করতে নববধূদের কাপড় কাচার ব্যাট উপহার মন্ত্রীর

বিচিত্র উপহারে গণবিবাহ জমজমাট! The post মদ্যপ স্বামীকে শায়েস্তা করতে নববধূদের কাপড় কাচার ব্যাট উপহার মন্ত্রীর appeared first on Sangbad Pratidin.
Posted: 06:43 PM Apr 30, 2017Updated: 01:48 PM Apr 30, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিয়েতে নববধূরা কত রকমই না উপহার পান। কিন্তু এমন উপহারের কল্পনা বোধহয় কেউ কোনওদিন করবেন না। কিন্তু অদ্ভূত হলেও বেশ উপকারি, মত উপহারদাতার। মধ্যপ্রদেশের এক গণবিবাহ অনুষ্ঠানে বেশ কিছু নববধূকে এমনই বিচিত্র উপহার দিয়েছেন রাজ্যের পঞ্চায়েত ও গ্রামোন্নয়ন মন্ত্রী গোপাল ভার্গব। কনেদের দুটি কাপড় কাচার ব্যাট উপহার দিয়েছেন তিনি। কেন তারও একটি উদ্দেশ্য রয়েছে। স্বামী যদি মদ্যপান করে ঘরে ফেরেন তবে এই ব্যাট দিয়েই তাঁকে শায়েস্তা করার পরামর্শ দিয়েছেন মন্ত্রী মহোদয়। ব্যাটের গায়ে আবার হিন্দিতে লেখা, পুলিশ কিছু বলবে না, মাতালদের শোধরানোর জন্যই এই তোফা।

Advertisement

[মহম্মদ পাকিস্তানের চর নয়, ভারতে আশ্রয় নিতেই এমন কাণ্ড ঘটিয়েছে বলে সন্দেহ]

শনিবার গরহাকোটায় নিজের বিধানসভা কেন্দ্রে একটি গণবিবাহ অনুষ্ঠানে এসেছিলেন মন্ত্রী মহাশয়। সেখানেই তিনি বহু নবদম্পতিকে উপহার দিয়ে ভরিয়ে দিয়েছেন। সেই উপহারের সাজিতে সবচেয়ে উল্লেখযোগ্য জিনিস ছিল ওই কাপড় কাচার ব্যাট। ভার্গব সেখানে বলেন, যদি স্বামী বা শ্বশুরবাড়ির কেউ মদ্যপান করে ঘরে ফেরে তাহলে এই ব্যাট দিয়েই তাঁকে শায়েস্তা করতে। গোটা রাজ্যেই অক্ষয় তৃতীয়া উপলক্ষে প্রতিবছর এমন বহু গণবিবাহের অনুষ্ঠান আয়োজিত হয়। বুন্দেলখণ্ড অঞ্চলের এই শহরে অনগ্রসর শ্রেণি ও দলিতদের সংখ্যা বেশি। এই এলাকার মহিলাদের নিত্যদিন পারিবারিক অশান্তির মধ্যে পড়তে হয়। তার একটা প্রধান কারণ হল মদ। দেশি চোলাই মদের এথই রমরমা এই এলাকাগুলিতে যে মহিলাদের প্রায়শই পুলিশের দ্বারস্থ হতে হয়। পুলিশ মহিলাদের সঙ্গে নিয়ে মদের ভাটিগুলিতে অভিযান চালালেও আবার কিছুদিন পর যে কে সেই। কিন্তু মন্ত্রীর আশ্বাস, এই ব্যাট দিয়ে মদ্যপ স্বামীকে শায়েস্তা করতে পারেন স্ত্রী। তার জন্য পুলিশও তাঁদের কিছু বলবে না।

#WATCH MP minister Gopal Bhargava gifted ‘Mogri’, wooden bats used to wash clothes, to 700 brides, to use on husbands if they turn alcoholic pic.twitter.com/dzEuFdUSoN

— ANI (@ANI_news) April 30, 2017

[মোদির সর্বক্ষণের সঙ্গী এই ব্রিফকেসেই কি থাকে পরমাণু বোমার ট্রিগার?]

The post মদ্যপ স্বামীকে শায়েস্তা করতে নববধূদের কাপড় কাচার ব্যাট উপহার মন্ত্রীর appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement