shono
Advertisement

কেন ৪ বছরেই সম্পর্কে ইতি টানলেন? ডিভোর্স নিয়ে মুখ খুললেন অনন্যা

সোশ্যাল মিডিয়ায় আবেগঘন পোস্ট স্বামী রাজ বন্দ্যোপাধ্যায়ের। The post কেন ৪ বছরেই সম্পর্কে ইতি টানলেন? ডিভোর্স নিয়ে মুখ খুললেন অনন্যা appeared first on Sangbad Pratidin.
Posted: 12:22 PM Aug 09, 2019Updated: 02:07 PM Aug 09, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সব পরিণয় আনন্দ ও সুখের হয় না। এই কথাটাই বোধহয় ফলে গেল অভিনেত্রী অনন্যা চট্টোপাধ্যায়ের ক্ষেত্রে। কারণ, ইতি ঘটার পথে অভিনেত্রী অনন্যা চট্টোপাধ্যায় এবং তাঁর স্বামী রাজ বন্দ্যোপাধ্যায়ের বিবাহিত জীবন। দীর্ঘ ৪ বছরের বিবাহিত জীবনের পর তাঁরা একে অপরের থেকে বিচ্ছিন্ন হওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। বৃহস্পতিবার অনন্যার স্বামী রাজ নিজেই সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন তাঁদের বিচ্ছেদের সিদ্ধান্তের কথা।

Advertisement

“শুধুমাত্র আইনি প্রক্রিয়া বাকি রয়েছে। আমাদের ৪ বছরের বিবাহিত জীবন এবং সম্পর্কটা তারও থেকেও ৪ বছরের পুরনো।”

ছোট-বড় দুই পর্দা মিলিয়েই অনন্যা চট্টোপাধ্যায় বেশ পরিচিত নাম। জাতীয় পুরস্কারও রয়েছে তাঁর ঝুলিতে। ২০১৫ সালে রাজ বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন অনন্যা। রাজ বর্তমানে মুম্বইতে প্রতিষ্ঠিত এবং বিনোদন ইন্ডাস্ট্রির সঙ্গে যুক্ত। বিয়ের ৪ বছরের মধ্যেই এমন কী ঘটল  যে এই সিদ্ধান্ত নিতে বাধ্য হলেন দম্পতি, তা অবশ্য বিশেষভাবে প্রকাশ্যে আসেনি। তবে বৃস্পতিবার রাজ ফেসবুকে লেখেন, “নতুন বছর, নতুন জীবন, অসফল সম্পর্কের পরিণতি। সব পরিণয় আনন্দ ও সুখকর হয় না। যেটাই তুমি ভালবাসো না কেন, তার একটা শেষ আছেই। আমাদের সম্পর্কের ক্ষেত্রেও তাই। আমি এবং আমার স্ত্রী অনন্যা চট্টোপাধ্যায় একে অপরের থেকে বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছি।”

[আরও পড়ুন: ‘ফের কাশ্মীরে শুটিং করুন’, দেশের ফিল্ম ইন্ডাস্ট্রিগুলিকে আহ্বান প্রধানমন্ত্রীর]

এরপর রাজ আরও লেখেন, “শুধুমাত্র আইনি প্রক্রিয়া বাকি রয়েছে। আমাদের ৪ বছরের বিবাহিত জীবন এবং সম্পর্কটা তার থেকেও ৪ বছরের পুরনো। সবমিলিয়ে ৮ বছরের সম্পর্ক। আমি নিজেকে সৌভাগ্যবান মনে করি আমার মতো একজন ছাপোষা মানুষ ওর মতো একজন প্রতিভাবান মানুষের সঙ্গ লাভ করতে পেরেছে। তবে জীবনে তো এগিয়ে যেতেই হয়। আশা করব ও জীবনে যা কিছু চাইবে, তাতেই সফল হোক।”

[আরও পড়ুন: আসছে ‘বাইশে শ্রাবণ’-এর সিক্যুয়েল, এবার রহস্য আরও ঘনীভূত]

অনন্যা এই মুহূর্তে নিজের গানের অ্যালবাম নিয়ে ব্যস্ত। বিবাহ বিচ্ছেদের প্রসঙ্গে অনন্যার বক্তব্য, “স্বামী রাজ এখানে থাকত না। আর আমি এখানে নিজের কাজ নিয়েই ব্যস্ত থাকি। দূরত্বের কারণেই সম্পর্কটা টানা আর সম্ভব হচ্ছিল না।” তবে এর থেকে বেশি কিছু নিয়ে মুখ খুলতে নারাজ ‘আবহমান’ অভিনেত্রী।

 

The post কেন ৪ বছরেই সম্পর্কে ইতি টানলেন? ডিভোর্স নিয়ে মুখ খুললেন অনন্যা appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement