shono
Advertisement

পূর্ণতা পেল প্রেম, চুপিসারে আইনি বিয়ে সারলেন অভিনেত্রী মানালি

ইনস্টাগ্রামে অভিমন্যুর সঙ্গে ছবি পোস্ট করে মানালি লিখেছেন 'রেজিস্টার্ড'। The post পূর্ণতা পেল প্রেম, চুপিসারে আইনি বিয়ে সারলেন অভিনেত্রী মানালি appeared first on Sangbad Pratidin.
Posted: 11:32 PM Aug 15, 2020Updated: 11:44 PM Aug 15, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কাজের ব্যস্ততা ছিল। কিন্তু সেই কাজ সামলেও দিব্যি প্রেম চালিয়ে যাচ্ছিলেন। টলিপাড়ার অন্দরে কান পাতলেও শোনা যাচ্ছিল মানালির প্রেমকাহিনি। এবার একেবারে মধুরেণ সমাপয়েৎ। না ঘটা করে আনুষ্ঠানিক বিয়ে হয়নি মানালি এবং অভিমন্যুর। তবে আইনি বিয়ে সেরে ফেললেন দু’জনে। ইনস্টাগ্রামে নিজেই সে ছবি শেয়ার করেছেন দুষ্টুমিষ্টি তন্বী। ক্যাপশনে লিখেছেন, ‘রেজিস্টার্ড’।

Advertisement

আইনি বিয়ের দিন একেবারে ছিমছাম পোশাকেই দেখা গেল বর ও কনে দু’জনকেই। মানালির পরনে সালোয়ার। পরিচালক অভিমন্যুরও আইনি বিয়ের দিনেও সাজ পোশাকে কোনও বদল নেই। 

২০১২ সালে প্রথমবার সাতপাকে বাঁধা পড়েছিলেন মানালি। সেবার অবশ্য ঘটা করেই গায়ক সপ্তক ভট্টাচার্যের সঙ্গে বিয়ে করেছিলেন তিনি। বেশ কয়েকবছর সংসারও করেন। কিন্তু আচমকাই ফাটল ধরে দাম্পত্যে। বেশিদিন সুখে সংসার করা হয়নি মানালির। বাধ্য হয়ে বিচ্ছেদের সিদ্ধান্ত নেন মানালি ও সপ্তক। ২০১৬ সালে আইনত বিবাহবিচ্ছেদ হয় তাঁদের। বেশ কিছুদিন কাজ থেকেও বিরতি নিয়েছিলেন তিনি। তবে তার সঙ্গে অসুখী দাম্পত্যের কোনও সম্পর্ক নেই। তারপর আবারও পর্দায় ফেরা। সম্প্রতি টলিপাড়ায় মানালি এবং অভিমন্যুকে নিয়ে গুঞ্জন শুরু হয়েছিল। তাঁরা যে ক্রমশ একে অপরের কাছে চলে এসেছেন, তা নাকি টের পেয়েছিলেন অনেকেই। 

তবে অভিমন্যু কিংবা মানালি কেউই সম্পর্ক নিয়ে রাখঢাক করেননি।

[আরও পড়ুন: দাদু-দিদার উপর অকথ্য অত্যাচার মামাবাড়িতে, ফেসবুক পোস্টে অভিযোগ অভিনেত্রী মিশমির]

পরিবর্তে মানালির ইনস্টাগ্রাম শুধুই যেন অভিমন্যুময়। সুন্দর মুহূর্তের একাধিক ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন তিনি।

ঠিক যেমন বাদ পড়েনি আইনি বিয়ের ছবিও। আপাতত নেটদুনিয়ায় শুভেচ্ছার জোয়ারে ভাসছেন তাঁরা। মানালি-অভিমন্যুর আগামী জীবন সুন্দর হোক, সকলে সেই কামনাই করছেন। 

[আরও পড়ুন: ফের করোনার থাবা টলিপাড়ায়, আক্রান্ত ‘কৃষ্ণকলি’র জনপ্রিয় অভিনেতা নীল ভট্টাচার্য]

The post পূর্ণতা পেল প্রেম, চুপিসারে আইনি বিয়ে সারলেন অভিনেত্রী মানালি appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement