shono
Advertisement

ভাইফোঁটায় শামিল টলিপাড়ার সেলেব্রিটিরাও, দেখুন তাঁদের সেই ছবি

ভ্রাতৃদ্বিতীয়া জমজমাট। The post ভাইফোঁটায় শামিল টলিপাড়ার সেলেব্রিটিরাও, দেখুন তাঁদের সেই ছবি appeared first on Sangbad Pratidin.
Posted: 06:07 PM Nov 09, 2018Updated: 06:07 PM Nov 09, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সকাল থেকে আজ সব বাড়িতেই উৎসবের মেজাজ। ভাইয়ের মঙ্গলকামনায় তাদের কপালে ফোঁটা দিচ্ছে বোনেরা। ব্যতিক্রম নয় সেলেবেরিটিরাও। তাদের বাড়িতেও আজ সকাল থেকে তুমুল আয়োজন। নিজের ভাই হোক বা পাতানো দাদা, সবাইকেই তো ফোঁটা দিতে হবে। তাই বেশিরভাগ সেলেব্রিটিরই হাঁফ ফেলার সময় নেই।

Advertisement

ভাই ফোঁটা তাঁদের কাছেও বিশেষ অনুষ্ঠান। হোক না তারা সেলেব। কিন্তু কারওর বোন তো বটে। যেমন পল্লবী চট্টোপাধ্যায়। দাদা তাঁর সুপারস্টার প্রসেনজিৎ। কিন্তু তাও এইদিনটি সব রকম কাজকে দূরে সরিয়ে চলে আসেন বোনের কাছে। প্রতি বছরই আসেন তিনি। মিস করতে চান না এই অনুষ্ঠান। আজও তার ব্যতিক্রম হয়নি। সকালবেলা বোন পল্লবীর কাছে ফোঁটা নিয়েছেন প্রসেনজিৎ।

সেলুলয়েডের আঙিনায় প্রথম চলচ্চিত্র নির্মাতা হীরালাল সেনের বায়োপিক ]

তারপর সেই ছবি তিনি পোস্ট করেছেন সোশাল সাইটে। যখন প্রসেনজিৎ বোন পল্লবীর কাছে ফোঁটা নিচ্ছিলেন, এটি সেই মুহূর্তের ছবি।

তবে এ তো গেল স্রেফ প্রসেনজিতের কথা। টলিউডের অন্য তারকারাও কিন্তু এই অনুষ্ঠানে সমানভাবে শামিল হন। যেমন অভিনেত্রী মিমি চক্রবর্তী বরাবর ফোঁটা দেন মন্ত্রী অরূপ বিশ্বাসকে। এবছরও তিনি মন্ত্রীকে ফোঁটা দিয়েছেন। মিমির সঙ্গে অরূপ বিশ্বাসকে ফোঁটা দেন প্রিয়াঙ্কা সরকার ও কৌশাণীও।

ছবি- পিন্টু প্রধান

ছবি- পিন্টু প্রধান

অভিনেতা অঙ্কুশও ফোঁটা নেন বোনের থেকে।

মা হতে চলেছেন সুরভিন, ইনস্টাগ্রামে স্পেশ্যাল পোস্ট অভিনেত্রীর ]

সম্প্রতি ‘জেনারেশন আমি’-র ট্রেলার মুক্তি পাওয়ায় খবরে উঠে এসেছেন ঋতব্রত মুখোপাধ্যায় ও সৌরসেনী মৌত্র। ছবিতে দু’জনে ভাইবোনের ভূমিকায় অভিনয় করেছেন। তাঁরাও আজ ভাই ফোঁটা অনু্ষ্ঠান করেন।

ভাইদের ফোঁটা দেন সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়ও। সেই ছবি তিনি শেয়ার করেন টুইটারে।

The post ভাইফোঁটায় শামিল টলিপাড়ার সেলেব্রিটিরাও, দেখুন তাঁদের সেই ছবি appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement