shono
Advertisement
Bankura

দাবদাহের বলি! বাঁকুড়ায় মৃত্যু টোটো চালকের

পাঁচ বাগাকা এলাকায় টোটোতেই তাঁকে অচৈতন্য অবস্থায় উদ্ধার করেন স্থানীয়রা।
Published By: Subhankar PatraPosted: 03:53 PM Jun 11, 2024Updated: 07:37 PM Jun 11, 2024

টিটুন মল্লিক, বাঁকুড়া: তীব্র গরমের জেরে বাঁকুড়ায় মৃত্যু হল এক যুবকের! মঙ্গলবার বেলা সাড়ে বারোটার দিকে বাঁকুড়া শহরের ২৪ নম্বর ওয়ার্ড পাঁচ বাগাকা এলাকায় একটি টোটো থেকে  যুবককে অজ্ঞান অবস্থায় উদ্ধার করেন স্থানীয়রা। স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হলে তাঁকে মৃত বলে জানান চিকিৎসকরা।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত যুবকের নাম শোভন পূজারু। আচুড়ি এলাকায় আত্মীয়ের বাড়িতে থাকতেন ওই যুবক। তিনি পেশায় টোটো চালক। এদিন সকালে টোটো নিয়ে কাজে বেরোন তিনি। পাঁচ বাগাকা এলাকায় টোটোতেই তাঁকে অচৈতন্য অবস্থায় উদ্ধার করেন স্থানীয়রা। তড়িঘড়ি হাসাপাতালে আনা হয়।

[আরও পড়ুন: দাবদাহের বলি! বাঁকুড়ায় মৃত্যু টোটো চালকের]

খবর পেয়ে ঘটনাস্থলে যান এলাকার কাউন্সিলর তথা বাঁকুড়া (Bankura) পুরসভার ভাইস চেয়ারম্যান হিরণ চট্টরাজ। তাঁর দাবি, প্রচণ্ড গরমে অসুস্থ হয়ে মৃত্য়ু হয়েছে শোভনের। তবে হাসপাতাল সূত্রে এখনও কিছু জানানো হয়নি। দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। রিপোর্ট এলে  মৃত্যুর কারণ স্পষ্ট হবে। 

উল্লেখ্য, চলতি বছরে তাপপ্রবাহের ফলে গোটা দেশে এখনও পর্যন্ত মৃত্যুর সংখ্যা ১৭০ ছাড়িয়ে গিয়েছে। যার মধ্যে অধিকাংশ মৃত্যুর ঘটনা ঘটেছে ওড়িশায়। রাজ্যেও এই প্রথম নয় এর আগেও এক টোটো চালকের মৃত্যু হয়েছে। এদিকে রাজ্যে বর্ষা ঢুকলেও এখনও পর্যন্ত দক্ষিণবঙ্গে বৃষ্টির সম্ভাবনা দেখছেন না আবহাওয়াবিদরা। পশ্চিম বর্ধমান, পশ্চিম মেদিনীপুর ও বাঁকুড়া জেলায় তাপপ্রবাহের পরিস্থিতি থাকার পূর্বাভাস দিয়েছে আবহাওয়া দপ্তর। এছাড়াও পুরুলিয়া, ঝাড়গ্রাম, বীরভূম, পূর্ব বর্ধমান এবং হুগলিতেও তাপপ্রবাহের পরিস্থিতি থাকবে বলে জানিয়ে আবহাওয়া দপ্তর।   

[আরও পড়ুন: ‘যোগ্যশ্রী’ প্রকল্পের আওতায় সংখ্যালঘু, ওবিসি, জেনারেল পড়ুয়ারাও, ঘোষণা মুখ্যমন্ত্রীর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • তীব্র গরমের জেরে বাঁকুড়ায় মৃত্যু হল এক যুবকের!
  • পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত যুবকের নাম শোভন পূজারু।
  • স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হলে তাঁকে মৃত বলে জানান চিকিৎসকরা।
Advertisement