shono
Advertisement

বড়পর্দায় এবার আন্ডারকভার এজেন্টের ভূমিকায় জিৎ, মুক্তি পেল ‘প্যান্থার’-এর টিজার

দেখুন ছবির ট্রেলার। The post বড়পর্দায় এবার আন্ডারকভার এজেন্টের ভূমিকায় জিৎ, মুক্তি পেল ‘প্যান্থার’-এর টিজার appeared first on Sangbad Pratidin.
Posted: 09:09 PM Jul 06, 2019Updated: 09:17 PM Jul 06, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মুম্বই হামলার ক্ষত আজও দেশবাসীর মন থেকে মুছে যায়নি। সেই তাজ আর ওবেরয় হোটেলে হামলার কথা শুনলে এখনও চোখের সামনে ভেসে ওঠে বিস্ফোরণের ছবি। ২৬/১১-র এই ঘটনা নিয়ে একাধিক সময়ে একাধিক ছবি হয়েছে হিন্দিতে। এবার বাংলাতেও ২৬/১১ নিয়ে ছবি তৈরি হচ্ছে। আর এই ছবিতে প্রধান ভূমিকায় অভিনয় করেছেন জিৎ।

Advertisement

[ আরও পড়ুন: চিতার সঙ্গে ছবি তুলে নেটদুনিয়ায় সমালোচনার শিকার কৃতী স্যানন ]

ছবির নাম ‘প্যান্থার’। সম্প্রতি মুক্তি পেয়েছে ছবির টিজার। শুরুতেই টিজারে দেখানো হয়েছে তাজ হোটেলে বিস্ফোরণ। ব্যাকগ্রাউন্ডে শোনা যাচ্ছে আলকায়েদা জঙ্গির হুমকি। ভারতকে ভিতর থেকে শেষ করে দেওয়ার মতলব করছে তারা। এই পরিকল্পনা বানচাল করতেই আসে প্যান্থার। ভারতীয় গোয়েন্দা সংস্থার আন্ডারকভার এজেন্ট সে। এই ভূমিকায় অভিনয় করছেন জিৎ। এক আন্ডারকভার এজেন্টের মতো তার জীবনের ব্রত সমস্ত সন্ত্রাসবাদ সমূলে উৎপাটিত করা। সেই প্রতিজ্ঞা নিয়েই একের পর এক অপারেশনে সাফল্য পায় প্যান্থার।

হিন্দিতে মুম্বই বিস্ফোরণ নিয়ে একাধিক সিনেমা ও ডকুমেন্টারি হয়েছে। ‘দ্য অ্যাটাকস অফ ২৬/১১’ ও ‘হোটেল মুম্বই’ অন্যতম। এছাড়া কয়েকটি ছবিতে ২৬/১১-র ঘটনা উঠে এসেছে প্যারালাল স্টোরি হিসেবে। তবে বাংলা কোনও ছবিতে মুম্বই বিস্ফোরণের ঘটনা আগে দেখা যায়নি। সেদিক থেকে ‘প্যান্থার’ একটি নয়া পদক্ষেপ বলাই যায়।

[ আরও পড়ুন: সোশ্যাল মিডিয়ায় ফের ট্রোলড ডিজাইনার সব্যসাচী, কেন জানেন? ]

টিজারে অবশ্য বেশি কিছু বলেননি পরিচালক অংশুমান প্রত্যুষ। জিতের বিপরীতে অভিনয় করেছেন শ্রদ্ধা দাস। এটি প্রযোজনা করেছেন জিৎ, গোপাল মদনানি ও অমিত জুমরানি। ছবির চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন অংশুমান ও পরমপ্রীত। ডিওপির দায়িত্ব সামলেছেন রম্যদীপ সাহা। এবছর আগস্টে মুক্তি পাবে ছবিটি। যদিও নির্দিষ্ট দিন এখনও ঘোষণা করা হয়নি। তবে অনেকেরই অনুমান, যেহেতু এই ছবির সঙ্গে দেশাত্মবোধের যোগ রয়েছে, তাই ১৫ আগস্টই সম্ভবত মুক্তি পাবে ‘প্যান্থার’।

The post বড়পর্দায় এবার আন্ডারকভার এজেন্টের ভূমিকায় জিৎ, মুক্তি পেল ‘প্যান্থার’-এর টিজার appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement