shono
Advertisement

পাহাড় জয়ের পর এবার সোনার কেল্লায় ‘দ্য একেন’, দেখুন ‘রুদ্ধশ্বাস রাজস্থান’-এর ট্রেলার

পয়লা বৈশাখের আগেই মুক্তি পাবে নতুন এই ছবি।
Posted: 01:02 PM Mar 15, 2023Updated: 01:02 PM Mar 15, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পাহাড়ের পর এবার ‘রুদ্ধশ্বাস রাজস্থান’-এর পালা। এবার সোনার কেল্লায় একেনবাবুর নতুন অভিযান। সঙ্গী বাপি ও প্রমথ। পয়লা বৈশাখের ঠিক আগেই সিনেমা হলে আসছে ‘দ্য একেন রুদ্ধশ্বাস রাজস্থান’ (The Eken Ruddhaswas Rajasthan)। তার আগে প্রকাশ্যে এল ছবির ট্রেলার।

Advertisement

২০২২ সালে টোকেন ছাড়াই ওয়েব প্ল্যাটফর্ম থেকে বড়পর্দায় এন্ট্রি নিয়ে ফেলেছেন ‘একেনবাবু’ অর্থাৎ অনির্বাণ চক্রবর্তী (Anirban Chakrabarti)। দুই সঙ্গী বাপি ও প্রমথকে নিয়ে সেবার তিনি গিয়েছিলেন দার্জিলিং। সেখানেই অভিনেত্রী বিপাশা মিত্রর (পায়েল সরকার) সঙ্গে দেখা করার সুযোগ মেলে। একেনবাবুকে একটি কেসের দায়িত্ব নেওয়ার অনুরোধ জানায় বিপাশা। হাসি-মজার মাঝেই তা করে ফেলে একেনবাবু। এবার রাজস্থানের পালা।

[আরও পড়ুন: প্রয়াত ‘নুক্কড়’ ও ‘সার্কাস’ সিরিয়াল খ্যাত বর্ষীয়ান অভিনেতা সমীর কক্কর]

এবার রাজস্থানে গিয়ে পৌঁছেছে একেন্দ্র সেন। আর সেখানে বলার চেষ্টা করছে রাজস্থানের ভাষা। তাতে লাভ বিশেষ হচ্ছে না। অবশ্য একেনবাবু দমবার পাত্র নন। ‘সত্যজিৎ রায়ের কর্মক্ষেত্র’ সোনার কেল্লাতেও পৌঁছে গিয়েছেন বাপি আর প্রমথকে সঙ্গে নিয়ে। এই রাজস্থান ঘুরতে ঘুরতেই নতুন রহস্যের সন্ধান পেয়ে যান একেনবাবু। এবার মূর্তি পাচার রুখবে বাঙালির প্রিয় গোয়েন্দা।

প্রয়াত সুজন দাশগুপ্তর গল্প অবলম্বনে সিনেমাটি তৈরি করেছেন জয়দীপ মুখোপাধ্যায়। তাঁর পরিচালনায় অনির্বাণ চক্রবর্তীর পাশাপাশি অভিনয় করেছেন সুহত্র মুখোপাধ্যায়, সোমক ঘোষ, সন্দীপ্তা সেন, রাজেশ শর্মা। আগামী ১৪ এপ্রিল মুক্তি পাবে ‘দ্য একেন রুদ্ধশ্বাস রাজস্থান’।

[আরও পড়ুন: শহরে যানজট এড়াতে রিং রোডের প্রস্তাব, গঙ্গার উপরে তৃতীয় হুগলি সেতু!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement