shono
Advertisement

ওভারহেডের তার ছিঁড়ে বিপত্তি, শিয়ালদহ দক্ষিণ শাখায় ব্যাহত ট্রেন চলাচল, নাকাল যাত্রীরা

আপ ও ডাউন লাইনে বন্ধ ট্রেন চলাচল।
Posted: 07:01 PM Jul 01, 2023Updated: 07:35 PM Jul 01, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দিনের ব্যস্ত সময়ে ওভারহেডের তার ছিঁড়ে বিপত্তি। শিয়ালদহ (Sealdah) দক্ষিণ শাখায় ট্রেন চলাচল ব্যাহত। কাজ সেরে বাড়ি ফেরার পথে  চূড়ান্ত নাকাল যাত্রীরা। সোনারপুর (Sonarpur) স্টেশনের কাছে ওভারহেডের তার ছিঁড়ে পড়ার কারণে শিয়ালদহ দক্ষিণ শাখায় আপ ও ডাউন লাইনে ট্রেন চলাচল বন্ধ। স্টেশনে স্টেশনে যাত্রীদের ভিড়। কখন তা মেরামতির পর ট্রেন চলাচল স্বাভাবিক হবে, কেউ জানেন না। ফলে অফিসে সেরে বাড়ি ফিরবেন কীভাবে, তা ভেবেই নাকাল যাত্রীরা। 

Advertisement

শনিবার সময় তখন প্রায় ৫টা ১৫। নরেন্দ্রপুর ও সোনারপুর জংশনের মাঝে ওভারহেডের (Overhead) তার ছিঁড়ে পড়ে। যার জেরে আপ ও ডাউন লাইনে ট্রেন চলাচল বন্ধ হয়ে যায়। অথচ কোনও স্টেশনে কোনও ঘোষণা না হওয়ায় যাত্রীরা সমস্যায় পড়েন। দীর্ঘক্ষণ বিভিন্ন স্টেশনে স্টেশনে অপেক্ষা করতে হয় যাত্রীদের। বাড়ি ফেরার পথে এমন সমস্যায় পড়ে দিশেহারা সাধারণ যাত্রীরা।

[আরও পড়ুন: জোট নিয়ে সিপিএমের অবস্থান কী? সভায় মীনাক্ষীকে প্রশ্ন করতেই মার বাম কর্মীদের]

একঘণ্টারও বেশি সময় ধরে ট্রেন চলাচল বন্ধ ছিল। তারপর শিয়ালদহ থেকে ধীরে ধীরে ট্রেন ছাড়তে শুরু করে। কিন্তু সেসব ট্রেনে এত ভিড় যে অনেকেই উঠতে পারেননি। একের পর এক ট্রেন ছাড়তে হয় বলে অভিযোগ করেন যাত্রীরা। বিশেষত ট্রেন চলাচল নিয়ে রেলের নির্দিষ্ট কোনও ঘোষণা না থাকায় যাত্রীরা বিভ্রান্ত হন। এ বিষয়ে পূর্ব রেলের জনসংযোগ আধিকারিক কৌশিক মিত্র জানিয়েছেন, ওভারহেডের তার মেরামত করা হয়েছে। ট্রেন চলাচল শুরু হয়েছে ১ ঘণ্টা ১৫ মিনিট পর। ধীরে ধীরে পরিষেবা স্বাভাবিক হয়ে যাবে। 

[আরও পড়ুন: ‘ছেলেদের প্রতি অবিচার হচ্ছে’, মেয়েদের যৌনতায় সম্মতির বয়স ১৬ করার পরামর্শ আদালতের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার