shono
Advertisement

দলীয় পতাকা লাগানোকে ঘিরে তুলকালাম, বিজেপি-তৃণমূল সংঘর্ষে আহত ৮

তৃণমূল নেতার অভিযোগ, বিজেপির নেতা-কর্মীরা বাংলাদেশি।
Posted: 01:00 PM Mar 30, 2024Updated: 02:17 PM Mar 30, 2024

রাজা দাস, বালুরঘাট: লোকসভা ভোটের (Lok Sabha Election) মুখে ফের সংঘর্ষে জড়িয়ে পড়লেন তৃণমূল (TMC) ও বিজেপি (BJP) কর্মীরা। দক্ষিণ দিনাজপুরের গঙ্গারামপুরে (Gangarampur) দলীয় পতাকা লাগানোকে কেন্দ্র করে ঝামেলা।  বচসা পৌঁছয় হাতাহাতিতে। দুই পক্ষের ৮ জন আহত হয়েছেন। আহতদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।  

Advertisement

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গিয়েছে, শুক্রবার রাতে পতাকা লাগাচ্ছিলেন দুই শিবিরের স্থানীয় নেতা-কর্মীরা। যা নিয়ে প্রথমে বচসা শুরু হয় দুই দলের কর্মীদের মধ্যে। পরিস্থিতি উত্তপ্ত হয় ঘটনা হাতাহাতিতে পৌঁছলে। তৃণমূলের তরফে অভিযোগ করা হয়েছে, বিজেপির কর্মীরা হঠাৎ গালিগালাজ শুরু করেন, তার পর গায়ে ধাক্কা ও ইট দিয়ে বারি মারেন। অন্যদিকে, বিজেপির অভিযোগ, প্রথমে তাঁদের অকারণে গালিগালাজ করেন তৃণমূলের কর্মীরা। বিজেপি করার জন্য হুমকিও পান তাঁরা। স্থানীয় গ্রাম পঞ্চায়েতের প্রমুখ বিজেপির ধনঞ্জয় শীল বলেন, “আমাকে ওরা অকারণে গালিগালাজ করতে শুরু করে। আমি এখানে দায়িত্বে আছি বলে হুমকি দিতে থাকে। তারপরেই মারতে শুরু করে।”

তৃণমূলের নেতা সন্তু নন্দী বলেন, “আমরা পতাকা লাগাচ্ছিলাম। বিজেপির কর্মীরা গালিগালাজ দিতে থাকে। ইট দিয়ে আঘাত করে। তার পর আমি কিছু জানি না। জ্ঞান ফিরে দেখি আমি হাসপাতালে। এ বিষয়ে থানায় লিখিত অভিযোগ জানিয়েছি আমরা।”

[আরও  পড়ুন : নজরে নির্বাচন, এপ্রিলের গোড়াতেই উত্তরবঙ্গ সফরে মমতা

ওই তৃণমূল নেতার আরও অভিযোগ, বিজেপির নেতা-কর্মীরা বাংলাদেশি। কিছুদিন আগে ওপার বাংলা থেকে এসেছেন। ওই বিজেপির কর্মী-সমর্থকদের আধার কার্ড, ভোটার কার্ডও নেই বলে দাবি করেছেন ওই তৃণমূল নেতা। খবর পেয়ে ঘটনাস্থলে যান মহকুমা পুলিশ আধিকারিক দীপাঞ্জন ভট্টাচার্য এবং গঙ্গারামপুর থানার আইসি শান্তনু মিত্র-সহ বিশাল পুলিশ বাহিনী। শনিবার সকালে এলাকায় টহল দিয়েছেন কেন্দ্রীয় বাহিনীর জওয়ানরা।

[আরও  পড়ুন : সপ্তাহান্তে বৃষ্টিতে ভিজবে কলকাতা-সহ দক্ষিণবঙ্গের এই জেলাগুলি, কমবে তাপমাত্রা?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার