shono
Advertisement

বহুতল আবাসনে TMC কার্যালয় তৈরিতে বাধা BJP’র, দীর্ঘক্ষণ তালাবন্দি সাঁকরাইলের MLA!

তীব্র উত্তেজনা এলাকায়।
Posted: 06:24 PM Aug 09, 2021Updated: 07:05 PM Aug 09, 2021

অরিজিৎ গুপ্ত, হাওড়া: বাসিন্দাদের একাংশের আপত্তি সত্ত্বেও ফ্ল্যাটে তৃণমূল কার্যালয় তৈরির জের। সাঁকরাইলের বিধায়ককে (MLA) তালা বন্ধ করে রাখলেন বিজেপির নেতা-কর্মী ও স্থানীয়রা। ঘটনাকে কেন্দ্র করে উত্তেজনা ছড়াল হাওড়ার (Howrah) সাঁকরাইলে। পুলিশ ঘটনাস্থলে গিয়ে আয়ত্তে আনে পরিস্থিতি। ঘটনায় এক বিজেপি নেত্রী, তাঁর স্বামী-সহ বেশ কয়েকজনকে আটক করেছে পুলিশ।

Advertisement

[আরও পড়ুন: পরিবেশবান্ধব CNG চালিত বাসের চাকা গড়াল কলকাতায়, চালকের আসনে স্বয়ং ফিরহাদ হাকিম!]

বিষয়টা ঠিক কী? হাওড়ার (Howrah) সাঁকরাইলের চাঁপাতলায় একটি বহুতল আবাসন রয়েছে। সেখানে বেশ কয়েকটি পরিবার বাস করে। সম্প্রতি সাঁকরাইলের বিধায়ক প্রিয়া পাল ওই আবাসনের গ্যারাজে দলীয় কার্যালয় তৈরির সিদ্ধান্ত নেন। সেই মতো আবাসনের মালিক ও প্রোমোটারের সঙ্গে কথা বলেন। ওই আবাসনেরই বাসিন্দা চাঁপাতলার বিজেপির মণ্ডল সভাপতি সুমনা সেনগুপ্ত। বিষয়টি জানাজানি হতেই তিনি তৃণমূলের কার্যালয় তৈরির সিদ্ধান্তের প্রতিবাদ করেন। সোমবার দুপুরে চাঁপাতলার ওই ফ্ল্যাটে কার্যালয়ের উদ্বোধন করেন বিধায়ক প্রিয়া পাল। সেই সময়ই আবাসনের সমস্ত আবাসিকদের নিয়ে প্রতিবাদ জানান সুমনাদেবী।

[আরও পড়ুন: দিল্লি থেকে কলকাতার ব্যবসায়ীকে ‘টার্গেট’! Loan পাইয়ে দেওয়ার নামে প্রতারণায় ধৃত মূল চক্রী]

তাঁদের অভিযোগ ছিল, ওই আবাসনে রাজনৈতিক কাজ করা হলে বাসিন্দাদের সমস্যা ভোগ করতে হবে। ঘটনাকে কেন্দ্র করে উত্তপ্ত হয়ে ওঠে পরিস্থিতি। ঘটনাস্থলে যান আবাসনের প্রমোটার ও মালিক। চাপে পড়ে বিধায়ককে ভিতরে রেখেই গ্যারাজ তালাবন্ধ করে দেন তাঁরা। জানা গিয়েছে, এরপরই পুলিশ খবর দেয় প্রিয়া পালের অনুগামীরা। বিশাল বাহিনী ঘটনাস্থলে গিয়ে উদ্ধার করেন বিধায়ক প্রিয়া পালকে। এরপরই সুমনা সেনগুপ্ত, তাঁর স্বামী-সহ বেশ কয়েকজনকে আটক করে পুলিশ। ঘটনার পর দীর্ঘক্ষণ পেরিয়ে গেলে এখনও থমথমে এলাকা। এই ঘটনায় রীতিমতো আতঙ্কিত ফ্ল্যাটের আবাসিকরা।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার