shono
Advertisement

ফরাক্কায় ট্রেন দুর্ঘটনা, বালিবোঝাই লরির ধাক্কায় আপ রাধিকাপুর এক্সপ্রেসের ইঞ্জিনে আগুন

দুর্ঘটনার জেরে আপাতত বন্ধ রেল চলাচল।
Posted: 09:15 AM Dec 04, 2023Updated: 10:51 AM Dec 04, 2023

বাবুল হক ও শাহজাদ হোসেন: বালিবোঝাই লরির সঙ্গে আপ রাধিকাপুর এক্সপ্রেসের ধাক্কা। মুর্শিদাবাদের ফরাক্কার বল্লালপুরে আগুন লেগে যায় ইঞ্জিনে। রেলচালকের তৎপরতায় বড়সড় দুর্ঘটনার হাত থেকে রক্ষা। তবে আতঙ্কিত রেলযাত্রীরা।

Advertisement

সোমবার রাত ঘড়ির কাঁটায় তখন ১টা ২৫ মিনিট হবে। মুর্শিদাবাদের ফরাক্কার বল্লালপুর ব্রিজের নিচে বিপত্তি। রেললাইনে উপর আচমকাই একটি বালিবোঝাই লরি চলে আসে। আপ রাধিকাপুর এক্সপ্রেসে ধাক্কা মারে লরিটি। ট্রেনের চালক আচমকা ব্রেক কষেন। সেই সময় ট্রেনটি বালিবোঝাই লরিটিকে ধাক্কা মারে। তাতেই ট্রেনের ইঞ্জিনে আগুন লেগে যায়। রেললাইন থেকে ইঞ্জিনের কোচটির চাকা নিচে পড়ে যায়।

[আরও পড়ুন: ‘খেলবি চল’, নাবালককে ডেকে যৌন নিগ্রহ! গ্রেপ্তার প্রতিবেশী ‘দাদু’]

খবর পেয়ে তড়িঘড়ি দমকলের দুটি ইঞ্জিন ঘটনাস্থলে পৌঁছয়। ঘটনাস্থলে ছুটে যান রেলদপ্তরের একাধিক আধিকারিক, রেলপুলিশ ও ফরাক্কা থানার আইসি দেবব্রত চক্রবর্তী। বিশাল পুলিশবাহিনীও ঘটনাস্থলে পৌঁছয়। তড়ঘড়ি শুরু হয় উদ্ধারকাজ। এই দুর্ঘটনার দায় কার, তা নিয়ে ইতিমধ্যেই আলোচনা শুরু হয়েছে। কীভাবে লরিটি রেললাইনের কাছে চলে এল, তা খতিয়ে দেখা হচ্ছে বলেই দাবি রেল কর্তৃপক্ষের। এদিকে, এই দুর্ঘটনার জেরে ব্যাহত হয় ট্রেন চলাচল। বাতিল আপ আজিমগঞ্জ-বারহারওয়া স্পেশাল ট্রেন। এছাড়া ডাউন মালদহ-হাওড়া ইন্টারসিটি এক্সপ্রেস, নবদ্বীপ ধাম-মালদহ টাউন এক্সপ্রেস এবং কাটোয়া-আজিমগঞ্জ স্পেশাল ট্রেনের যাত্রাপথ বদল করা হয়েছে।

দেখুন ভিডিও:

[আরও পড়ুন: অন্তরঙ্গ মুহূর্তের ছবি নিয়ে প্রেমিকের সঙ্গে অশান্তি চরমে! অপমানে আত্মঘাতী কলেজ ছাত্রী]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার