shono
Advertisement

ফের মোহনবাগানের ত্রাতা টুটু বোস, ফুটবলারদের বেতন মেটাতে দিলেন এক কোটি টাকা

ফুটবলাররা বেতন পাচ্ছেন না আর তা শুনে ভাল নেই টুটু বোস। The post ফের মোহনবাগানের ত্রাতা টুটু বোস, ফুটবলারদের বেতন মেটাতে দিলেন এক কোটি টাকা appeared first on Sangbad Pratidin.
Posted: 08:58 PM May 07, 2018Updated: 09:33 PM May 07, 2018

দুলাল দে: মোহনবাগানের দুঃসময়ে ফের ত্রাতার ভূমিকায় টুটু বোস। এর আগেও তাঁর প্রাণাধিক প্রিয় মোহনবাগান যখনই বিপদে পড়েছে, তখনই সমস্যা মেটাতে এগিয়ে এসেছেন তিনি। এবারও সমস্যার ডামাডোলে ফুটবলারদের বকেয়া মেটাতে ফের আসরে অবতীর্ণ মোহনবাগানের পদত্যাগী সভাপতি। বাল্যবন্ধু সচিব অঞ্জন মিত্রকে এদিন ইমেলে জানালেন, ক্লাবের বর্তমান পরিস্থিতিতে মানসিকভাবে ভীষণ কষ্টে রয়েছেন। অর্থের অভাবে ফুটবলাররা বেতন পাবে না, তা কিছুতেই মেনে নিতে পারছেন না। সেই কারণে এক কোটি টাকা দিয়ে ফুটবলারদের বেতনের সাময়িক সমস্যা করতে চাইছেন তিনি।

Advertisement

[আফগানিস্তানের বিরুদ্ধে টেস্টে ভারতীয় দলে কোহলির বিকল্প কে?]

গত মরশুমে ফুটবলারদের বেতন সংক্রান্ত প্রায় তিন কোটি টাকার ঘাটতি। সে দায় নিতে নারাজ বর্তমান সচিব। পুরো দায়ভার নিজের ঘাড় থেকে ছুড়ে ফেলে দিয়েছেন পদত্যাগী কর্তাদের উপর। যা নিয়ে ক্লাব মহলে হাজার একটা প্রশ্ন। সব জেনেও তাহলে অর্থ ঘাটতির দায় নিজের কাঁধে নিচ্ছেন না কেন সচিব? কিন্তু ক্লাবে ডামাডোল যাই ঘটুক, টুটু বোস কীভাবে চুপ করে বসে থাকবেন? সমস্যা চলছে সমস্যার পথেই। মোহনবাগানের পদত্যাগী সভাপতি এসবের বহু ঊর্ধ্বে। ফুটবলাররা বেতন পাচ্ছেন না আর তা শুনে ভাল নেই তিনি। এর আগেও এই ধরনের আর্থিক সমস্যার মুখোমুখি বহুবার হয়েছে মোহনবাগান। আর প্রত্যেকবারই ঠিক এভাবেই আর্থিক সাহায্য নিয়ে মোহনবাগানের পাশে দাঁড়িয়েছেন টুটুবাবু। উল্লেখ্য এই মুহূর্তে সরকারিভাবে ক্লাবের কোনও পদে নেই টুটু বোস। তবু টাকা দিয়ে প্রমাণ করলেন মোহনবাগানের দুর্দিনে এগিয়ে আসতে তাঁর কোনও পদের প্রয়োজন পড়ে না। টুটুবাবুর আর্থিক সাহায্য প্রসঙ্গে অবশ্য এদিন কোনও মন্তব্যই করতে রাজি হননি মোহনবাগান সচিব অঞ্জন মিত্র। বরং ঘনিষ্ঠমহলে বলার চেষ্টা করেছেন, এই আর্থিক দায়ভারটা বিদায়ী কর্তাদের ঘাড়েই থাকা উচিত।

[অমীমাংসিত এল ক্লাসিকোয় গোল করে নজির গড়লেন মেসি]

পূর্ব ঘোষণামতো, অঞ্জন মিত্রর ঠিক করে দেওয়া পাঁচ সদস্যের কমিটি আর্থিক ঘাটতির সমস্যা মেটাতে মঙ্গলবার বিকেল চারটেয় মোহনবাগান ক্লাবে আলোচনায় বসছে। যা শোনা যাচ্ছে, টুটু বোসের থেকে টাকা পাওয়ার কথা সামনে আসার পর এখন তাঁরা আলোচনা করবেন আগামী মরশুমের স্পনসরের ব্যবস্থা করতে। এখানেও উঠছে প্রশ্ন। শুক্রবার কার্যকরী সমিতির বৈঠকের পর সচিব জানিয়েছিলেন পাঁচ সদস্যের কমিটির প্রধান কাজ ঘাটতি তিন কোটি টাকার ব্যবস্থা করা। অথচ টাকার ব্যবস্থা হতেই কীভাবে রাতারাতি পালটে যেতে পারে কমিটির কাজ? সব শুনে বিকেলে ক্লাব লনে বসে এক প্রবীণ কর্তা বলছিলেন, “বুঝে পাচ্ছি না কোনটা আগে? তৈরি হওয়া সমস্যার সমাধান করা নাকি নিজেদের গদি ঠিক রাখতে ক্লাব নিয়ে রাজনীতি করা?”

ফাইল চিত্র

The post ফের মোহনবাগানের ত্রাতা টুটু বোস, ফুটবলারদের বেতন মেটাতে দিলেন এক কোটি টাকা appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement