shono
Advertisement

কেন বিয়ে করলেন? শার্টলেস অক্ষয়কে জড়িয়ে ধরে জবাব দিলেন টুইঙ্কল

স্ত্রীর বক্তব্যে অক্ষয়ও প্রতিক্রিয়া দিয়েছেন।
Posted: 06:36 PM Jun 18, 2023Updated: 06:38 PM Jun 18, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ২২ বছরের সংসার। তবে প্রেমে এতটুকু ভাটা পড়েনি। সোশ্যাল মিডিয়াতে দিব্যি অক্ষয় কুমার (Akshay Kumar) ও টুইঙ্কল খান্নার PDA চলতে থাকে। এবার শার্টলেস অক্ষয়কে জড়িয়ে ধরে ক্যামেরার সামনে পোজ দিলেন টুইঙ্কল। আর জানালেন কেন এই মানুষটাকে বিয়ে করেছেন তিনি।

Advertisement

শোনা যায়, অক্ষয়-টুইঙ্কলের (Twinkle Khanna) প্রথম দেখা হয়েছিল ফিল্মফেয়ার ম্যাগাজিনের জন্য ফটোশুটে। ‘ইন্টারন্যাশনাল খিলাড়ি’ ও ‘জুলমি’ সিনেমায় কাজ করতে গিয়ে প্রেমে পড়েন দু’জন। ২০০১ সালে রাজেশ খান্নার মেয়েকে বিয়ে করেন অক্ষয়। বিয়ের পর অভিনয় ছেড়ে লেখালেখিতে মন দেন টুইঙ্কল। তারপর ছেলে আরভ ও মেয়ে নীতারার জন্ম হয়। নিজের সাফল্যের ক্রেডিট একাধিকবার টুইঙ্কলকে দিয়েছেন অক্ষয়।

[আরও পড়ুন: বাঙালি কনের গলাতেই মালা দিলেন সানিপুত্র করণ দেওল, দেখুন বিয়ের ছবি-ভিডিও]

রবিবার অক্ষয়ের সঙ্গে নিজের ছবি শেয়ার করে টুইঙ্কল লেখেন, “মিস্টার K-কে বিয়ে করার অন্যতম কারণ জানতাম ও খুব ভাল বাবা হবে। দেখেছিলাম কীভাবে ও নিজের পরিবারের খেয়াল রাখে। চেয়েছিলাম যেন আমার ছেলে-মেয়েরা ওর দারুণ জিনগত কিছু গুণ পাক। আর পঞ্চাশ বছরের এই মানুষটাকে যখন এখন দেখি, ভাবি আমার ছেলে-মেয়েরা ভাগ্যবান হবে যদি সত্যিই এই মানুষটাক থেকে কিছু পায়। যে মানুষটা সবসময় পরিবারকে নিজের থেকে বেশি প্রাধান্য দেয় তাঁকে বলছি হ্যাপি ফাদার্স ডে।”

টুইঙ্কলের এই মন্তব্যের প্রতিক্রিয়া দিতে গিয়ে অক্ষয় লেখেন, “এই লেখার জন্য তোমায় অনেক ভালবাসা টিনা। তুমি যেমন আমায় জিনগত বিষয়টির জন্য নিযুক্ত করেছো, তেমনই আমি আমাদের সন্তানদের মেধার বিষয়টা নিয়ে তোমার উপর ছেড়ে দিয়ে নিশ্চিন্ত থাকি। ওঁরা যেন আরও সুন্দর সুন্দর বই পড়তে থাকে।”

 

[আরও পড়ুন: প্রথম হলিউড ছবিতেই উপেক্ষিত! ভক্তরা চটতেই মুখ খুললেন আলিয়া ভাট]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement