shono
Advertisement

Breaking News

Bangladesh

উৎসবের মধ্যেই মর্মান্তিক ঘটনা বাংলাদেশে, দুর্গা প্রতিমা বিসর্জনের সময় প্রাণ গেল ২ কিশোরের

শোকের ছায়া নেমে এসেছে দুই পরিবারে। 
Published By: Suchinta Pal ChowdhuryPosted: 07:44 PM Oct 14, 2024Updated: 07:44 PM Oct 14, 2024

সুকুমার সরকার, ঢাকা: ধুমধাম করে হয়েছিল উৎসব উদযাপন। পুজোর শেষে দুর্গা প্রতিমা বিসর্জন দিতে গিয়ে ঘটল বড় অঘটন। ভিন্ন দুই ঘটনায় প্রাণ গেল দুই কিশোরের। বাংলাদেশের টাঙ্গাইল ও কক্সবাজার জেলার মর্মান্তিক ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে দুই পরিবারে। 

Advertisement

প্রথম ঘটনাটি ঘটে, টাঙ্গাইল জেলার কালিহাতীর ঝিনাই নদীতে। রবিবার বিকালে সেখানে প্রতিমা বিসর্জনের সময় দুটি নৌকার মধ্যে সংঘর্ষ হয়। ঘটনায় প্রাণ হারায় অপু পাল নামে বারো বছরের এক ছেলে। সে কালিহাতী পৌরসভার দক্ষিণ বেতডোবা গ্রামের বাসিন্দা ছিল। এই মর্মান্তিক ঘটনা নিয়ে কালিহাতী থানার ওসি মহম্মদ আবুল কালাম ভূঁইয়া জানান, নৌকাগুলোর গতি বেশি থাকায় সংঘর্ষ হয়। যার জেরে অপু নৌকা থেকে ছিটকে নদীতে পড়ে যায়। তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। এই ঘটনায় আহত হয়েছেন আরও দুজন।

এদিকে, রবিবারই দ্বিতীয় ঘটনাটি ঘটে বিনোদন কেন্দ্র কক্সবাজার সৈকতে। প্রতিমা বিসর্জন দিতে গিয়ে নিখোঁজ হয়ে যায় প্রবাল দে প্রান্ত (১৪) নামে এক স্কুল পড়ুয়া। এদিন দীর্ঘক্ষণ খোঁজাখুঁজির পরেও প্রবালের দেহ উদ্ধার করা যায়নি। শেষে আজ সোমবার ভোর ৬টা নাগাদ সৈকতের কবিতা চত্বর পয়েন্ট থেকে প্রবালের দেহ উদ্ধার করে পুলিশ। মৃত কিশোর কক্সবাজারের ইদগাঁওর হরিপুর এলাকায় থাকত। সে আদর্শ শিক্ষা নিকেতনের নবম শ্রেণির ছাত্র ছিল। এই ঘটনা নিয়ে কক্সবাজার সদর উপজেলা পুজো উদযাপন পরিষদের সভাপতি অ্যাডভোকেট বাপ্পী শর্মা বলেন, প্রতিমা বিসর্জন দিতে গিয়ে দুই কিশোর সাগরের ঢেউয়ে ডুবে গিয়েছিল। লাইফ গার্ড কর্মীরা একজনকে উদ্ধার করতে পারলেও প্রবাল নিখোঁজ ছিল। অনেক খোঁজাখুঁজির পরও তার দেহ পাওয়া যায়নি। সোমবার সকালে প্রবালের দেহ উদ্ধার করা হয়।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • টাঙ্গাইল জেলার কালিহাতীর ঝিনাই নদীতে। রবিবার বিকালে সেখানে প্রতিমা বিসর্জনের সময় দুটি নৌকার মধ্যে সংঘর্ষ হয়।
  • ঘটনায় প্রাণ হারায় অপু পাল নামে বারো বছরের এক ছেলে। সে কালিহাতী পৌরসভার দক্ষিণ বেতডোবা গ্রামের বাসিন্দা ছিল।
  • রবিবারই দ্বিতীয় ঘটনাটি ঘটে বিনোদন কেন্দ্র কক্সবাজার সৈকতে। প্রতিমা বিসর্জন দিতে গিয়ে নিখোঁজ হয়ে যায় প্রবাল দে প্রান্ত (১৪) নামে এক স্কুল পড়ুয়া।
Advertisement
toolbarHome ই পেপার toolbarup অলিম্পিক`২৪ toolbarvideo শোনো toolbarshorts রোববার