shono
Advertisement

স্বাধীনতা দিবসের আগে বড় সাফল্য নিরাপত্তারক্ষীদের, কাশ্মীর থেকে ধৃত ২ জইশ জঙ্গি

ধৃতদের নাম রিয়াজ আহমেদ ভাট ও মহম্মদ উমের। The post স্বাধীনতা দিবসের আগে বড় সাফল্য নিরাপত্তারক্ষীদের, কাশ্মীর থেকে ধৃত ২ জইশ জঙ্গি appeared first on Sangbad Pratidin.
Posted: 10:41 PM Aug 14, 2020Updated: 10:41 PM Aug 14, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পাকিস্তান থেকে আসা জইশ-ই-মহম্মদ (Jaish-e-Mohammed) জঙ্গিদের আশ্রয় দেওয়া থেকে শুরু করে সমস্ত রকমের সাহায্য করার অভিযোগ ছিল। শুক্রবার হাতেনাতে তার ফল মিলল। জম্মু ও কাশ্মীরের অবন্তীপোরার ত্রাল এলাকা থেকে দুই জইশ জঙ্গিদের গ্রেপ্তার করলেন নিরাপত্তারক্ষীরা। ধৃতদের নাম রিয়াজ আহমেদ ভাট ও মহম্মদ উমের।

Advertisement

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, দীর্ঘদিন ধরে কাশ্মীরের বিভিন্ন জইশ জঙ্গিদের আশ্রয়ের ব্যবস্থা করে দিত ধৃতরা। এক জায়গা থেকে অন্য জায়গায় পাঠানোর জন্য ব্যবস্থার পাশাপাশি সবরকম সাহায্য করত। এছাড়া ত্রাল ও অবন্তীপোরা (Awantipora)  এলাকায় লুকিয়ে থাকা জঙ্গিদের অস্ত্রের যোগান দিত। বিশেষ সূত্রে খবর পেয়ে তাদের উপর নজর রাখছিল গোয়েন্দারা। শুক্রবার গোয়েন্দাদের দেওয়া খবরের ভিত্তিতে আমিরবাদ ত্রাল থেকে রিয়াজ ও আরিপাল ত্রাল এলাকা থেকে উমরকে গ্রেপ্তার করেন নিরাপত্তারক্ষীরা।

[আরও পড়ুন: ২০ ঘণ্টার লড়াইয়ে নাস্তানাবুদ চিনারা, প্রকাশ্যে ITBP জওয়ানদের সাহসিকতার কাহিনি ]

শুক্রবার জম্মু ও কাশ্মীর পুলিশের পক্ষ থেকে প্রেস বিবৃতিতে জানানো হয়, অবন্তীপোরার ত্রাল এলাকা থেকে দুই জইশ জঙ্গিকে গ্রেপ্তার হয়েছে ধৃতদের নাম রিয়াজ ও উমের। তাদের জেরা করে বাকি জঙ্গিদের খোঁজ করা হচ্ছে।

[আরও পড়ুন: আর্থিক দুর্নীতি মামলায় চিদম্বরমের বিরুদ্ধে কোনও প্রমাণ পাওয়া যায়নি, আদালতকে জানাল CBI]

The post স্বাধীনতা দিবসের আগে বড় সাফল্য নিরাপত্তারক্ষীদের, কাশ্মীর থেকে ধৃত ২ জইশ জঙ্গি appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement