shono
Advertisement

ডায়মন্ড হারবার জেটি ঘাটে দুর্ঘটনা, দুই ভেসেলের ফাঁক দিয়ে হুগলি নদীতে তলিয়ে গেল দুই বোন

কান্নায় ভেঙে পড়েছে পরিবারের সদস্যরা।
Posted: 09:14 PM Oct 16, 2022Updated: 09:37 PM Oct 16, 2022

সুরজিৎ দেব, ডায়মন্ড হারবার: ভরসন্ধেয় হুগলি নদীতে তলিয়ে গেল দুই বোন। ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে ডায়মন্ড হারবার (Diamond Harbour) জেটি ঘাটে। দু’জনকে উদ্ধার করতে হুগলি নদীতে চালানো হচ্ছে তল্লাশি। ঘটনাস্থলে রয়েছেন ডায়মন্ড হারবারের এসডিও, পুলিশ।

Advertisement

তপসিয়ার পঞ্চানন তলার বাসিন্দা জাকির হোসেন। তাঁর দুই কন্যা আতিফা পারভিন (৬) ও সীতারা নাজ (৮)। দুই মেয়ে ও পরিবারের সদস্যদের নিয়ে ঘুরতে গিয়েছিলেন জাকির হোসেন। রবিবার সন্ধেয় কুঁকড়াহাটি থেকে ভেসেলে ডায়মন্ড হারবার জেটি ঘাটের উদ্দেশে রওনা হন তাঁরা। মোট ১০ জন ছিলেন। সন্ধে সাড়ে ছ’টা নাগাদ ভেসেল পৌঁছয় ডায়মন্ড হারবার জেটি ঘাটে। ওই ভেসেলটি যেখানে নোঙর করা হয় তার সামনে রাখা ছিল আরেকটি ভেসেল। তাতেই ঘটে দুর্ঘটনা।

[আরও পড়ুন: ‘নাটক! ইডির জেরা থেকে বাঁচতে বিদেশে গিয়েছেন’, অভিষেককে বেনজির আক্রমণ সৌমিত্রর]

জানা গিয়েছে, দুটি ভেসেলের মাঝে ফাঁক ছিল। কিন্তু নামার সময় তা খেয়াল করেনি ওই দুই বোন। ফলে ফাঁক দিয়ে গলে হুগলি নদীতে পড়ে যায় আতিফা ও সীতারা। ঘটনাটি জানাজানি হতেই জেটি ঘাটে পৌঁছয় পুলিশ, পুরসভার আধিকারিকরা। খবর দেওয়া হয় কুইক রেসপন্স টিম, সিভিল ডিফেন্সকে। ঘটনাস্থলে খোদ ডায়মন্ড হারবার এসডিও অঞ্জন ঘোষ। শেষ পাওয়া খবর অনুযায়ী, হুগলি নদীতে তল্লাশি চালানো হলেও এখনও ওই দুই শিশুকন্যার হদিশ মেলেনি। এদিকে কান্নায় ভেঙে পড়েছে পরিবারের সদস্যরা।

[আরও পড়ুন: নিষেধাজ্ঞাকে বুড়ো আঙুল দেখিয়ে মোষের লড়াই! পুরুলিয়ায় প্রাণ গেল প্রৌঢ়ের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার