shono
Advertisement

আবদার মেটাতে পুকুরে নিয়ে যাওয়াই কাল! দিদির সামনে ডুবে মৃত্যু দুই বোনের

কান্নায় ভেঙে পড়েছে পরিবার।
Posted: 06:59 PM Nov 05, 2023Updated: 06:59 PM Nov 05, 2023

জ্যোতি চক্রবর্তী, বনগাঁ: বোনেদের আবদার রাখতে পুকুরে স্নান করতে নিয়ে যাওয়াই কাল! দিদির চোখের সামনে জলে ডুবে মৃত্যু হল দুই শিশুকন্যার। ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে বনগাঁর ট্যাংরার খাসপাড়া এলাকায়।

Advertisement

মৃত দুই শিশুকন্যার নাম মাম্পি কর্মকার ও রিমি বালা। স্থানীয়রা জানিয়েছেন, মাম্পি ষষ্ঠ শ্রেণির ছাত্রী। রিমি পঞ্চম শ্রেণির। দুজনেই ট্যাংরা কলোনি হাই স্কুলে পড়ত৷ সম্পর্কে মাসতুতো বোন। পাশাপাশি বাড়ি। মাম্পি ও রিমি মায়েরা বাড়ি ছিল না। বোনদের নিয়ে বাড়িতে ছিল মানসী। মায়েরা পুকুরে স্নান করতে যাওয়ার অনুমতি দেন না। এদিন মায়েদের অনুপস্থিতিতে দিদির কাছে পুকুরে যাওবার বায়না ধরে দুই খুদে ছাত্রী। মানসী জানিয়েছে, বোনেদের বায়না রাখতেই তাদের সঙ্গে নিয়ে পুকুরে জামাতাপড় কাঁচতে গিয়েছিল। আচমকাই দুই বোন পুকুরে পড়ে যায়। সাঁতার না জেনেও বোনদের বাঁচাতে জলে ঝাঁপ দেয় মানসী। কিন্তু লাভ হয়নি।

[আরও পড়ুন: ‘কালীঘাটের দুর্গা একাই একশো’, মমতা-স্তূতিতে বিজেপিকে চ্যালেঞ্জ অশোকনগরের বিধায়কের]

খবর পেয়ে স্থানীয়রা তাদের উদ্ধার করে বনগাঁ মহকুমা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা মৃত বলে ঘোষণা করে। স্থানীয়দের অভিযোগ, পুকুরটি বেআইনি। আগেও দুর্ঘটনা ঘটেছে। এদিন দুর্ঘটনার খবর পেয়ে মৃতদের বাড়ি ও হাসপাতালে যান ট্যাংরা গ্রামপঞ্চায়েতের প্রধান স্বরূপ মণ্ডল। পুকুর নিয়ে প্রধানের সামনেই স্থানীয়রা ক্ষোভ উগড়ে দেন। গোটা ঘটনায় শোকস্তব্ধ এলাকা।

[আরও পড়ুন: পুজোয় বাজে বাঁশি-ভোগে ইলিশ, হুগলির ‘সবুজ কালী’র মাহাত্ম্য জানলে চমকে যাবেন]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement