shono
Advertisement

সম্পত্তিগত বিবাদের জেরে হামলা, দাদা ও বউদিকে ‘খুন’দুই ভাইয়ের

আক্রান্ত মহিলা ভরতি হাসপাতালে।
Posted: 11:07 AM Apr 16, 2022Updated: 08:27 AM Apr 17, 2022

সুরজিৎ দেব, ডায়মন্ড হারবার: এক কাঠা জমি নিয়ে দীর্ঘদিনের বিবাদের জের। দাদাকে কুপিয়ে খুন করল দুই ভাই। কলকাতার এসএসকেএম হাসপাতালে চিকিৎসা চলার পর মৃত্যু বউদিরও। দক্ষিণ ২৪ পরগনার বিষ্ণুপুর থানার দক্ষিণ গোবিন্দপুর গ্রামের এই ঘটনায় রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে।

Advertisement

দক্ষিণ গোবিন্দপুর গ্রামের দীর্ঘদিনের বাসিন্দা দেবাশিস, আশিস এবং দেবানন পোড়ে। তাঁরা একে অপরের ভাই হন। আত্মীয়তার সম্পর্ক থাকলেও এক কাঠা জমি নিয়ে তিনজনের দীর্ঘদিনের বিবাদ। অভিযোগ, শনিবার কাকভোরে আশিস এবং দেবানন দেবাশিসের বাড়িতে আসে। দরজা ধাক্কা দেয়। ঘুম ভেঙে যায় দেবাশিস এবং তাঁর স্ত্রীর। দরজা খুলে দেন তাঁরা। ঘরের ভিতর ঢুকে পড়ে আশিস এবং দেবানন। অভিযোগ, কিছু বুঝে ওঠার আগেই আশিস এবং দেবানন তাদের দাদা দেবাশিসের উপর ধারালো অস্ত্র নিয়ে হামলা চালায়। স্বামীকে বাঁচানোর মরিয়া চেষ্টা শুরু করেন দেবাশিসের স্ত্রী পলি। অভিযোগ, দুই ভাই দাদার উপর হামলা তো থামায়নি। এমনকী তাঁর বউদির উপরেও হামলা চালায় দুই দেওর। এলোপাথাড়ি কোপানো হয় তাঁকে।

[আরও পড়ুন: ভোটগণনার শুরুতেই বালিগঞ্জে ছক্কা হাঁকালেন বাবুল, আসানসোলেও এগিয়ে তৃণমূল]

চিৎকার চেঁচামেচি করতে থাকেন দম্পতি। প্রতিবেশীরা জড়ো হয়ে যেতে পারে এই আশঙ্কায় হামলা চালিয়েই পালিয়ে যায় দুই যুবক। প্রতিবেশীরা দৌড়ে আসেন। তাঁরা দেখেন, ওই দম্পতি রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছে। ঘটনাস্থলেই মৃত্যু হয় দেবাশিসের। আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করা হয় তাঁর স্ত্রী পলিকে। প্রথমে আমতলা গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাঁকে। কিন্তু সেখানে তাঁর শারীরিক অবস্থার অবনতি হয়। বাধ্য হয়ে কলকাতার এসএসকেএম হাসপাতালে স্থানান্তরিত করা হয় ওই মহিলাকে। বেশ কিছুক্ষণ চিকিৎসা চলার পর মৃত্যু হয় তাঁর।

ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় বিষ্ণুপুর থানার বিশাল পুলিশ। মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠানো হয়েছে। ঘটনার পর থেকেই অভিযুক্ত ছোট দুই ভাই পলাতক। নিহত দেবাশিস এবং তাঁর স্ত্রীর দু’টি সন্তানও রয়েছে। আচমকা বাবা-মায়ের মৃত্যুতে ভেঙে পড়েছে তারা।

[আরও পড়ুন: রাশিয়ার সঙ্গে যুদ্ধে নিহত কত সেনা? জানাল ইউক্রেন]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার