shono
Advertisement
Uluberia Poster Controversy

মমতা ও অভিষেককে খুনের হুমকি! পোস্টার ঘিরে শোরগোল উলুবেড়িয়ায়

Published By: Tiyasha SarkarPosted: 01:10 PM May 17, 2024Updated: 04:03 PM May 17, 2024

মনিরুল ইসলাম, উলুবেড়িয়া: ভোটের মরশুমে মমতা বন্দ্যোপাধ্যায় ও অভিষেককে বন্দ্যোপাধ্যায়কে প্রাণনাশের হুমকি। সাতসকালে হুমকি পোস্টারকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে উলুবেড়িয়ায়। উদ্ধার হওয়া পোস্টারে লেখা, "মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ও অভিষেককে গাড়ি ধাক্কা দিয়ে খুন করব। সবাই প্রদীপ জ্বালাবে।" এই পোস্টারের নেপথ্যে কে তা জানতে তদন্ত শুরু করেছে পুলিশ।

Advertisement

চলছে লোকসভা নির্বাচন (Lok Sabha Elections 2024)। স্বাভাবিকভাবেই চুটিয়ে প্রচার করছে সমস্ত রাজনৈতিক দলের নেতা-কর্মীরা। জেলায় জেলায় ঘুরে প্রচার করছেন খোদ তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) ও তৃণমূল 'সেনাপতি' অভিষেক। বিভিন্ন এলাকায় গিয়ে মানুষের ভিড়ে মিশে যাচ্ছেন তাঁরা। এই পরিস্থিতিতে শুক্রবার সকালে আচমকা মমতা ও অভিষেকের নামে হুমকি পোস্টার উদ্ধার হল হাওড়ার উলুবেড়িয়ায়। এদিন সকালে স্থানীয়রা সাদার উপর সবুজ কালিতে লেখা একটি পোস্টার দেখতে পান স্থানীয়রা। তাতে লেখা, "মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ও অভিষেককে গাড়ি ধাক্কা দিয়ে খুন করিব। সবাই প্রদীপ জ্বালাবে।" ওই পোস্টারে একটি চিঠির উল্লেখ রয়েছে। লেখা হয়েছে, "আমার গোপন চিঠি আছে পড়ে নেবে।" সঙ্গে রয়েছে একটি চিঠি।

[আরও পড়ুন: তদন্তের স্বার্থে বড় পদক্ষেপ, শাহজাহানের গড় সন্দেশখালিতেই অস্থায়ী ক্যাম্প সিবিআইয়ের]

এই পোস্টার ঘিরে স্বাভাবিকভাবেই ব্যাপক শোরগোল পড়ে গিয়েছে উলুবেড়িয়ায়। পুলিশের তরফে জানানো হয়েছে, চিঠিতে কী লেখা আছে সেটা এখনও স্পষ্ট নয়। কেউ বা কারা রাতের অন্ধকারে একাজ করেছে। ঘটনার নেপথ্যে কারা তা খতিয়ে দেখা হচ্ছে।

[আরও পড়ুন: ফের তাপপ্রবাহের সতর্কবার্তা বঙ্গে, পুড়বে কোন কোন জেলা?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ভোটের মরশুমে মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) ও অভিষেককে বন্দ্যোপাধ্যায়কে প্রাণনাশের হুমকি পোস্টার।
  • সাতসকালে এই পোস্টারকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।
  • পোস্টারে লেখা, "মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ও অভিষেককে গাড়ি ধাক্কা দিয়ে খুন করিব। সবাই প্রদীপ জ্বালাবে।"
Advertisement