shono
Advertisement

OMG! যৌনাঙ্গ দিয়ে ট্রাক টেনে তাক লাগালেন এই সাধু

ক্লিক করে দেখে নিন তাঁর কীর্তি। The post OMG! যৌনাঙ্গ দিয়ে ট্রাক টেনে তাক লাগালেন এই সাধু appeared first on Sangbad Pratidin.
Posted: 05:10 PM Jan 06, 2018Updated: 11:59 AM Sep 18, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সাধু সন্তদের দৈহিক ও মানসিক শক্তির কথা অনেকেই শুনেছেন। কিন্তু তা সচক্ষে দেখার অভিজ্ঞতা সকলের আর হয় কোথায়। এলাহাবাদের মাঘ মেলায় এক সাধু যেভাবে শক্তিপ্রদর্শন করলেন তা দেখে তাজ্জব প্রত্যক্ষদর্শীরা।

Advertisement

চলতি বছর ২ জানুয়ারি এলাহাবাদে শুরু হয়েছে এবারের মাঘ মেলা। দেশের বিভিন্ন প্রান্ত থেকে ত্রিবেনী সঙ্গমে হাজির হচ্ছেন তীর্থ যাত্রীরা। ৪৫ দিন ধরে চলবে এই মেলা। কুম্ভ মেলা, গঙ্গাসাগর মেলার মতো জনপ্রিয় এই মেলাতেও সাধুবাবাদের ভিড় চোখে পড়ার মতো। গার্হস্থ্য জীবনে ইতি টেনে ঈশ্বরের নামে আত্মত্যাগ করেন সাধুরা। ভিটে-মাটি ছেড়ে পথে-ঘাটেই দিনরাত শক্তির সাধনা করেন। যে কারণে সাধুদের দৈহিক ও মানসিক শক্তি অনেক বেশি হয়। এ কথা যে একেবারেই অবাস্তব নয়, তা প্রমাণ করে দিলেন এক সাধু। অদ্ভুত, অভাবনীয় এক কাণ্ড ঘটালেন তিনি। কী করলেন সেই সাধু?

[যোধপুরেই খতম করব, সলমনকে খুনের হুমকি জেলবন্দি গ্যাংস্টারের]

যৌনাঙ্গ দিয়ে আস্ত একটি ট্রাক টেনে দেখালেন তিনি। বিশ্বাস না হলে আবার পড়ুন। দাঁত দিয়ে, চুল দিয়ে এমনকী পা দিয়েও ট্রাক টানার ঘটনা সামনে এসেছে আগে। এমন কীর্তি করে গিনেসবুকেও নাম তুলেছেন ভারতীয়রা। কিন্তু এই সাধু যা করলেন তা দেখে শিউরে উঠতে হয়। হাসি মুখেই যৌনাঙ্গ দিয়ে ট্রাক টানলেন তিনি। দেখে মনেই হচ্ছে না এতটুকু কষ্ট হচ্ছে তাঁর। বরং কাজটি বেশ উগভোগ করলেন তিনি। তাঁর এই কীর্তি বিশ্বরেকর্ড না গড়লেও অনেককেই সুঠাম ও শক্তিশালী হওয়ার অনুপ্রেরণা জোগাবে নিঃসন্দেহে।

গত বছর এক কুং ফু মাস্টার এমনই কীর্তি ঘটিয়েছিলেন। যৌনাঙ্গ দিয়ে একটি হেলিকপ্টার টেনে চমকে দিয়েছিলেন তিনি। তার আগে যৌনাঙ্গ দিয়েই সাতটি গাড়ি একসঙ্গে টেনে দুনিয়াকে অবাক করেছিলেন ওই কুং ফু মাস্টার।

[রান্নাঘরে গ্যাস স্টোভ আছে? বিপদ ঘাড়ে নিঃশ্বাস ফেলছে জানেন কি?]

The post OMG! যৌনাঙ্গ দিয়ে ট্রাক টেনে তাক লাগালেন এই সাধু appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার