shono
Advertisement

পাহাড়ি রাস্তায় ট্রাকের ধাক্কায় খাদে পড়ল গাড়ি, নাগাল্যান্ডে দুর্ঘটনায় মৃত ৮

ট্রাকের চালক-সহ ৩ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।
Posted: 10:52 AM Sep 21, 2023Updated: 10:54 AM Sep 21, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নাগাল্যান্ডে (Nagaland) ভয়াবহ সড়ক দুর্ঘটনায় প্রাণ হারালেন ৮ জন। মুখোমুখি সংঘর্ষ হয় যাত্রীবাহী টাটা সুমো ও ট্রাকের। দুর্ঘটনার অভিঘাতে খাদে গিয়ে পড়ে টাটা সুমো গাড়িটি। এর ফলেই চালক-সহ গাড়িতে থাকা ৮ জনেরই মৃত্যু হয়েছে। খবর পেয়ে স্থানীয় প্রশাসন দ্রুত উদ্ধারকাজে নামলেও শেষ পর্যন্ত গাড়িতে থাকা কাউকেই বাঁচানো যায়নি।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, নাগাল্যান্ডের রাজধানী কোহিমা থেকে ৬৫ কিলোমিটার দূরে নাগাল্যান্ডের সেমিনইয়ু জেলার ২ নং জাতীয় সড়কে টাটা সুমো ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়েছিল। গাড়িটিকে বেশ কিছু দূর হিঁচড়ে নিয়ে যায় ঘাতক ট্রাকটি। তার পর গাড়িটি গভীর খাদে গিয়ে পড়ে। মৃত্যু হয়েছে ছয় মহিলা-সহ ৮ জনের। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, কোহিমা থেকে মোকোচুং যাচ্ছিল ওই গাড়িটি। পথে দুর্ঘটনা ঘটে। নিহতদের প্রত্যেকের বয়স কুড়ির কোঠায়।

[আরও পড়ুন: শিশুদের টিকিটে লক্ষীলাভ ভারতীয় রেলের, ঘরে এল ২,৮০০ কোটি টাকা]

ইতিমধ্যেই ঘাতক ট্রাকের চালক, খালাসী-সহ ৩ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। জানা গিয়েছে, বালি ভর্তি ট্রাকটি অসমের। ধৃতদের বিরুদ্ধে স্বতঃপ্রণোদিত মামলা করেছে পুলিশ। ইতিমধ্যে নিহতদের পরিবারকে ২ লক্ষ টাকা করে আর্থিক সাহায্যের কথা ঘোষণা করেছেন নাগাল্যান্ডের মুখ্যমন্ত্রী নেইফিউ রিও। তিনি এই ঘটনায় গভীর শোক প্রকাশ করেছেন।

[আরও পড়ুন: কানাডায় খলিস্তানি ডেরা! ৪৩ জনের ‘মোস্ট ওয়ান্টেড’ তালিকা প্রকাশ NIA-র]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement