shono
Advertisement

খালিস্তানি জঙ্গিদের অস্ত্র সরবরাহের অভিযোগ, উত্তরপ্রদেশে ধৃত ১

ধৃত জাভেদ পাঞ্জাবের এক আরএসএস নেতা খুনের ঘটনাতেও জড়িত আছে বলে দাবি পুলিশের। The post খালিস্তানি জঙ্গিদের অস্ত্র সরবরাহের অভিযোগ, উত্তরপ্রদেশে ধৃত ১ appeared first on Sangbad Pratidin.
Posted: 04:27 PM Jun 08, 2020Updated: 04:27 PM Jun 08, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: খালিস্তানি জঙ্গিদের অস্ত্র সরবরাহ করার অভিযোগে উত্তরপ্রদেশ থেকে ধরা পড়ল এক ব্যক্তি। ধৃতের বিরুদ্ধে পাঞ্জাবের এক আরএসএস (RSS) নেতাকে খুনের অভিযোগও রয়েছে। ধৃতের নাম জাভেদ। রবিবার তাকে হাপুর এলাকা থেকে গ্রেপ্তার করেছেন উত্তরপ্রদেশ পুলিশের জঙ্গিদমন বাহিনীর সদস্যরা।

Advertisement

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মেরঠের কিঠোর এলাকার ওই বাসিন্দার নামে দীর্ঘদিন ধরেই খালিস্তানি জঙ্গিদের অস্ত্র সরবরাহের অভিযোগ ছিল। পাঞ্জাবের লুধিয়ানার বাসিন্দা কুখ্যাত খালিস্তানি জঙ্গি ধর্মিন্দর সিংকে অস্ত্র সরবরাহ করত সে। পরে জেলবন্দি ধর্মিন্দর সিংয়ের নির্দেশে তার তিন সঙ্গীকেও আগ্নেয়াস্ত্র বিক্রি করে। অমৃতসর জেলা প্রশাসনের কাছ থেকে এই তথ্য পাওয়ার পরেই জাভেদের খোঁজে তল্লাশি চালানো হচ্ছিল। অবশেষে রবিবার তাকে গ্রেপ্তার করা হয়।

[আরও পড়ুন: প্রতিশ্রুতিই সার! আট কোটি পরিযায়ী শ্রমিকের মধ্যে লকডাউনে রেশন পেয়েছেন মাত্র ২০ লক্ষ ]

এপ্রসঙ্গে উত্তরপ্রদেশ পুলিশের জঙ্গিদমন বাহিনীর এডিজি (ADG) ধ্রুবকান্ত ঠাকুর বলেন, ‘অমৃতসর প্রশাসনের স্পেশাল সেলের থেকে খবর পাওয়ার পরেই হাপুর থেকে খালিস্তানি জঙ্গিদের অস্ত্র সরবরাহকারী জাভেদকে গ্রেপ্তার করেছে উত্তরপ্রদেশ এটিএস। ধৃত মেরঠের কিঠোরে এলাকার বাসিন্দা। তার গ্রেপ্তারির বিষয়ে পাঞ্জাব পুলিশকেও খবর দেওয়া হয়েছে।’

[আরও পড়ুন: দিল্লি নির্বাচন সদনে করোনার হানা! আধিকারিকের শরীরে মিলল মারণ ভাইরাসের সন্ধান]

The post খালিস্তানি জঙ্গিদের অস্ত্র সরবরাহের অভিযোগ, উত্তরপ্রদেশে ধৃত ১ appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement