shono
Advertisement

মন কি বাতের শততম পর্ব উদযাপনে এসে সন্তানের জন্ম দিলেন মহিলা, উচ্ছ্বসিত পরিবার

বুধবার ‘ন্যাশনাল কনক্লেভ: মন কি বাত ১০০’ অনুষ্ঠান ছিল রাজধানীতে।
Posted: 06:36 PM Apr 29, 2023Updated: 06:36 PM Apr 29, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির (PM Narendra Modi) ‘মন কি বাত’-এর (Mann ki Baat) বেতার সম্প্রচারের শততম পর্ব ঘটা করে পালন করছে বিজেপি সরকার। সেই উপলক্ষে গত বুধবার নয়াদিল্লিতে একটি বিশেষ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। সেখানে আমন্ত্রিত ছিলেন উত্তরপ্রদেশের একটি স্বনির্ভর গোষ্ঠীর সদস্যা মহিলা। অনুষ্ঠান চলাকালীন প্রসবযন্ত্রণা শুরু হয় তাঁর। দ্রুত তাঁকে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। সেখানে পুত্রসন্তানের জন্ম দেন তিনি। বিশেষ দিনে মা হতে পেরে ভীষণ খুশি মহিলা তাঁর পরিবার। জানা গিয়েছে, রবিবার নিজের বক্তব্যে এই ঘটনার কথা তুলে ধরবেন মোদি। 

Advertisement

রবিবার মোদির রেডিয়ো অনুষ্ঠান ‘মন কি বাত’-এর শততম পর্ব সম্প্রচারিত হবে। তা উদযাপনেই ‘ন্যাশনাল কনক্লেভ: মন কী বাত ১০০’ নামের একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল রাজধানীতে। সেখানে গোটা দেশের ১০০ জন সাধারণ নাগরিককে আমন্ত্রণ জানানো হয়েছিল। অতিথি হিসেবে ছিলেন উত্তরপ্রদেশের (Uttar Pradesh) লখিমপুর খেরির বাসিন্দা পুনম দেবীও। লখিমপুর খেরির স্বনির্ভর গোষ্ঠীর সদস্যা তিনি। ফেলে দেওয়া বিভিন্ন জিনিস থেকে হাতব্যাগ, মাদুর ইত্যাদি সামগ্রী তৈরি করে থাকেন তিনি। বুধবার অনুষ্ঠান চলাকালীন পুনমের প্রসববেদনা উঠলে দ্রুত নিয়ে যাওয়া হয় মনোহর লোহিয়া হাসপাতালে। সেখানে পুত্রসন্তানের জন্ম দিয়েছেন তিনি।

[আরও পড়ুন: রাহুল গান্ধীর পর সাংসদ পদ খোয়াচ্ছেন আরও এক বিরোধী নেতা]

বিশেষ দিনে সন্তানের জন্ম হওয়ায় খুশি পুনমের পরিবার। তাঁর স্বামী প্রমোদ কুমারের বক্তব্য, তাঁদের পুত্র সৌভাগ্যবান, সেই কারণেই বিশেষ দিনে জন্মেছে। জানা গিয়েছে, রবিবার মন কী বাতে পুনমের কথা বলবেন মোদি। উল্লেখ্য, বুধবার ‘ন্যাশনাল কনক্লেভ: মন কী বাত ১০০’ অনুষ্ঠানের উদ্বোধন করেন উপরাষ্ট্রপতি জগদীপ ধনখড়। উপস্থিত ছিলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ, রেলমন্ত্রী অশ্বিনী বৈষ্ণব, তথ্য ও সম্প্রচার মন্ত্রী অনুরাগ ঠাকুর প্রমুখ।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement