shono
Advertisement

সহায় স্বামী, ধর্ষক শ্বশুরকে পিটিয়ে মারলেন নির্যাতিতা

ঘটনার পর থানায় আত্মসমপর্ণ করেন ওই দম্পতি। The post সহায় স্বামী, ধর্ষক শ্বশুরকে পিটিয়ে মারলেন নির্যাতিতা appeared first on Sangbad Pratidin.
Posted: 06:37 PM Mar 05, 2018Updated: 06:52 PM Mar 05, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  ধর্ষক শ্বশুরকে পিটিয়ে মারলেন নির্যাতিতা গৃহবধূ। এই মারধরের ঘটনায় নির্যাতিতাকে সবরকম সহযোগিতা করলেন তাঁর স্বামী। শ্বশুরের মৃত্যু পর ওই দম্পতি থানায় যান। অপরাধ কবুল করে আত্মসমর্পণ করেন। রবিবার মৃতের বড় ছেলে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের পিলভিটের মাধোটান্ডা থানা এলাকার একটি গ্রামে।

Advertisement

[বামপন্থা মুছে গেলে ভারতের সর্বনাশ হবে, ইঙ্গিতপূর্ণ মন্তব্য জয়রাম রমেশের]

অভিযোগ, পরপর দুদিন পুত্রবধূকে ধর্ষণ করে শ্বশুর। এরপরই ক্ষিপ্ত হয়ে ওঠেন ওই নির্যাতিতা গৃহবধূ। স্বামীকে সঙ্গে নিয়েই শনিবার রাতে ধর্ষকের উপর চড়াও হন। লাঠি দিয়ে অনবরত মারতে থাকেন। যতক্ষণ না ধর্ষকের মৃত্যু হচ্ছে ততক্ষণ মারধর চলে। একটা সময় শ্বশুর নিস্তেজ হয়ে গেলে তাঁরা রণে ভঙ্গ দেন। এরপর সকাল হতে না হতেই স্থানীয় মাধোটান্ডা থানায় গিয়ে আত্মসমপর্ণ করেন ওই দম্পতি। স্বীকার করে নেন নিজেদের দোষ।

নিজের জবানবন্দিতে নির্যাতিতা জানান, পরপর দুদিন তাঁকে ধর্ষণ করেছে শ্বশুর। প্রথমদিন গত শুক্রবার। ঘটনার সময় তাঁর স্বামী নিজেদের মাঠে কাজ করছিলেন। ঘরে একা পেয়ে তাঁর উপরে শারীরিক নির্যাতন চালায় শ্বশুর। এরপর শনিবার রাতে ফের ধর্ষিতা হন ওই গৃহবধূ। রাতে ঘরে ঘুমিয়েছিলেন তিনি। স্বামী বারান্দায় ঘুমোচ্ছিলেন। এই সময় ঘরে ঢুকে পড়ে ফের তাঁকে ধর্ষণ করে শ্বশুর। স্ত্রীর চিৎকারে ঘুম ভেঙে যায় ওই ব্যক্তির। ঘরে এসে নিজেই নারকীয় দৃশ্য দেখতে পান। এরপর শ্বশুরকে মেরে ফেলার সিদ্ধান্ত নেন ওই গৃহবধূ। এই কাজে তাঁকে সহযোগিতা করেন তাঁর স্বামী। নিজেই শক্ত করে ধরে থাকেন বাবাকে। নির্যাতিতা ধর্ষক শ্বশুরকে লাঠি দিয়ে বেধড়ক মারতে থাকেন। মারতে মারতে এক সময় নিস্তেজ হয়ে আসে ধর্ষক। মৃত্যু হয়েছে বুঝতে পেরে থানায় গিয়ে আত্মসমপর্ণ করেন দুজনে। এরপর থানায় গিয়ে ওই দম্পতির বিরুদ্ধে খুনের অভিযোগ দায়ের করেন মৃতের বড় ছেলে।

[সোপিয়ানে ফের জঙ্গি হামলা, খতম কুখ্যাত লস্কর জঙ্গি-সহ ৪]

 

The post সহায় স্বামী, ধর্ষক শ্বশুরকে পিটিয়ে মারলেন নির্যাতিতা appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement