shono
Advertisement

বারণ সত্বেও বিয়েবাড়িতে যাচ্ছে কেন? ৮০ বার ছুরির কোপে মাকে হত্যা করল ছেলে

গ্রেপ্তার করা হয়েছে অভিযুক্তকে।
Posted: 02:28 PM May 01, 2023Updated: 02:30 PM May 01, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মাকে বিয়ে বাড়ি যেতে বারণ করেছিলেন, যদিও সেকথা শোনেননি তিনি। এরপর মেজাজ হারিয়ে ৮০ বার ধারালো ছুরি দিয়ে কুপিয়ে মাকে খুন করলেন ছেলে। এমনই চাঞ্চল্যকর ঘটনার সাক্ষী হল রাজস্থান (Rajasthan)। ইতিমধ্যে গ্রেপ্তার করা হয়েছে অভিযুক্তকে। ঘটনায় তদন্ত শুরু করেছে পুলিশ।

Advertisement

জানা গিয়েছে, বৃহস্পতিবার ঘটনাটি ঘটে রাজস্থানের ভিলওয়াড়া জেলায়। মৃতার নাম মঞ্জু (৪৬)। অভিযুক্ত ২৫ বছর বয়সি ছেলে সুনীল। তিনি কম্পিউটার প্রশিক্ষণ নিলেও বর্তমানে বেকার। সুনীলের বাবা শংকর পেশায় কৃষক। খুনের ঘটনার সময় বাড়ি ছিলেন না শংকর। একটি বিয়েতে যোগ দেবেন বলে ভাইয়ের বাড়িতে বলে যাবেন স্থির করেছিলেন মঞ্জু। যদিও সেখানে যেতে বারণ করেন সুনীল। মঞ্জু সেকথা শোনেননি। ব্যাগপত্র গুছিয়ে তৈরি হচ্ছিলেন। প্রথম দফায় মায়ের সঙ্গে তুমুল বচসা হয় ছেলের।

[আরও পড়ুন: ৬ মাস অপেক্ষা না করেই হতে পারে ডিভোর্স! ঐতিহাসিক রায় সুপ্রিম কোর্টের]

অভিযোগ, মা কিছুতেই কথা না শোনায় মেজাজ হারিয়ে ধারালো ছুরি দিয়ে তাঁকে ৮০ বার কোপান ছেলে সুনীল। খুনের পরেই ঘটনাস্থল থেকে পালিয়ে যান অভিযুক্ত। যদিও পড়ে পুলিশের হাতে ধরা পড়ে যান যুবক। হত্যায় ব্যবহৃত ছুরি উদ্ধার করা হয়েছে। সবিস্তারে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। 

[আরও পড়ুন: বিয়েবাড়ির ফুটন্ত রসম ভরতি পাত্রে পড়লেন হুমড়ি খেয়ে, দগ্ধ হয়ে মৃত্যু ক্যাটারিং কর্মীর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement