shono
Advertisement

কানে জ্বলন্ত ধূপকাঠি, গলায় গাঁদা ফুলের মালা, ‘ভুল ভুলাইয়া’র মেজাজে উরফির ‘হ্যালোউইন’

সোশাল মিডিয়া তারকার এই ভিডিও দেখেছেন?
Posted: 03:12 PM Oct 30, 2023Updated: 03:12 PM Oct 30, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভেবেছিলেন হ্যালোউইন (Halloween 2023) পার্টিতে যাবেন। যাওয়া আর হল না। তাতে কী? ‘ভুল ভুলাইয়া’র ছোটে পণ্ডিত সেজে সোশাল মিডিয়াতেই ভিডিও শেয়ার করলেন উরফি জাভেদ (Urfi Javed)।

Advertisement

২০০৭ সালে মুক্তি পেয়েছিল ‘ভুল ভুলাইয়া’। সুপারহিট সেই ছবিতে অক্ষয় কুমার, বিদ্যা বালানের পাশাপাশি ছোটে পণ্ডিত হিসেবে রাজপাল যাদবও তুমুল জনপ্রিয়তা পেয়েছিলেন। কানে জ্বলন্ত ধূপকাঠি, গলায় গাঁদা ফুলের মালা পরে নিজের অভিনয়ে জাদুতে দর্শকদের হাসিয়েছিলেন রাজপাল। পরে যখন কার্তিক আরিয়ান, তাব্বু, কিয়ারা আডবাণী অভিনীত ‘ভুল ভুলাইয়া ২’ মুক্তি পায়, তখনও এই চরিত্রকে রাখা হয়েছিল।

[আরও পড়ুন: নেপথ্যে বজরংবলী, ‘সিংহম এগেইন’-এ ফের সিম্বা লুকে হুঙ্কার রণবীর সিংয়ের ]

রাজপালের চরিত্রের মতোই সারা মুখে লাল রং মেখেছেন উরফি। তার কানেও রয়েছে জ্বলন্ত ধূপকাঠি আর গলায় গাঁদা ফুলের মালা। এর পাশাপাশি ধোতি প্যান্ট আর বডি হাগিং টি-শার্ট পরেছেন উরফি। ভিডিও আপলোড করে ক্যাপশনে লিখেছেন, “পানি! আশা করি সবার ভুল ভুলাইয়া সিনেমার ছোটে পণ্ডিতকে মনে আছে। অনেক কষ্টে হ্যালোউইন পার্টির জন্য সেজেছিলাম কিন্তু যেতে পারিনি তাই ভাবলাম এখানেই ভিডিও শেয়ার করি।”

উল্লেখ্য, খবরে থাকতে নানা কাণ্ড ঘটিয়ে থাকে উরফি জাভেদ। কখনও খোলামেলা পোশাক পরে ক্যামেরার সামনে চলে আসেন, কখনও আবার যৌন আবেদন ভরা উদ্দাম নাচের ভিডিও আপলোড করেন। তা নিয়ে নানা ব্যঙ্গ, বিদ্রুপও হয়। তাতে অবশ্য উরফি বিশেষ মাথা ঘামান না। তাঁর উদ্ভট সাজের পালা অব্যাহত থাকে।

[আরও পড়ুন: দীপিকাকে নকল করে ভিডিও নুসরতের! ‘ঠোঁটে তো মৌমাছি কামড়েছে’, কটাক্ষ নেটপাড়ার]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement