shono
Advertisement

Breaking News

ফুলে ঢোল স্তন থেকে কোমর! ফ্যাশন করতে গিয়ে ব্যথায় কুপোকাত উরফি

নতুন পোশাক পরে বিপাকে উরফি।
Posted: 07:40 PM May 04, 2023Updated: 07:40 PM May 04, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বুঝুন কাণ্ড! ফ্যাশনের চোটে কতটাই না কষ্ট পেতে হল বেচারি উরফিকে। ভেবেছিলেন প্রত্যেকদিনের মতো সবাইকে চমকে দেবেন। তবে এবারটা চমক দিতে গিয়েই বিপত্তি! এমনই এক পোশাক পরলেন, যা পরে স্তন থেকে কোমর পর্যন্ত সব ফুলে ফেঁপে ঢোল!

Advertisement

ব্যাপারটা হল। সম্প্রতি উরফি তাঁর ইনস্টাগ্রামে একটি স্টোরি পোস্ট করেছেন। যেখানে দেখা গিয়েছে, ‘ইভনিং গাউনের পাশগুলো এমনভাবে তার দিয়ে তৈরি যে, তারের চাপে উরফির ত্বক ফুলে গিয়েছে। সেই ছবি পোস্ট করে উরফি লিখেছেন, ‘ব্যথা হলেও এই পোশাক পরে মজা পেয়েছি।’

[আরও পড়ুন:  পাকিস্তানে রাজ কাপুরের বাড়ি ভেঙে শপিং মল তৈরির আবেদন, আদালতে খারিজ মামলা]

নিজের খোলামেলা এবং উদ্ভট পোশাকের জন্য হামেশাই খবরের শিরোনামে থাকেন উরফি। কবে কী কাণ্ড সোশ্যাল মিডিয়া ঘটাচ্ছেন। তা নিয়ে উৎসাহের অন্ত নেই। কেউ কেউ উরফির ফ্যাশন সেন্সের প্রশংসা করেন, তবে বেশিরভাগই মানুষই তাঁর খোলামেলা পোশাকের বিরুদ্ধে। অনেকে উরফির বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়ারও দাবি তোলেন।

হিন্দি টেলিভিশনের অভিনেত্রী হিসেবে কেরিয়ার শুরু করেছিলেন উরফি। পরে ‘বিগ বস OTT’ শোয়ে প্রতিযোগী হিসেবে নজর কেড়েছিলেন। তবে সেসব এখন অতীত। উদ্ভট পোশাক পরে ক্যামেরার সামনে পোজ দেওয়াকেই নিজের পেশা বানিয়ে ফেলেছেন তিনি।

[আরও পড়ুন: বার বার পিছিয়ে যাচ্ছে ছবি মুক্তির তারিখ! রিলিজ করবে তো শাহরুখের ‘জওয়ান? ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement