shono
Advertisement

ঋষভ পন্থের দুর্ঘটনার পরেই সোশ্যাল মিডিয়ায় নতুন পোস্ট উর্বশীর, কী লিখলেন নায়িকা?

বেশ কয়েক মাস ধরেই ঋষভ ও উর্বশীর সম্পর্ক নিয়ে জল্পনা চলছে।
Posted: 01:22 PM Dec 30, 2022Updated: 01:22 PM Dec 30, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দিল্লি থেকে বাড়ি ফেরার পথে ভয়াবহ গাড়ি দুর্ঘটনার কবলে ক্রিকেটার ঋষভ পান্থ। অন্যদিকে, ছবির শুটিংয়ে দক্ষিণ ভারতে রয়েছেন উর্বশী। খবর পেয়েছেন ঋষভ পন্থের দুর্ঘটনার। খবর পাওয়া মাত্রই ইনস্টাগ্রামে পোস্ট করলেন অভিনেত্রী। লিখলেন ‘প্রার্থনা’। সঙ্গে দিলেন একটি হৃদয় ও পায়রার ইমোজি। 

Advertisement

বেশ কয়েক মাস ধরেই ঋষভ (Rishabh Pant) ও উর্বশীর (Urvashi Rautela ) সম্পর্ক নিয়ে জল্পনা চলছে। ২০১৮ সালে তাঁদের সম্পর্ক থাকলেও তা বেশিদিন টেকেনি। পরবর্তীকালে ইশা নেগির সঙ্গে সম্পর্কের কথা সকলের সামনে প্রকাশ করেন ঋষভ। কিন্তু উর্বশীর ব্যক্তিগত সম্পর্কের কোনও খবর ছিল না। কিছুদিন আগেই উর্বশীর একটি সাক্ষাৎকারের পরে ফের পুরনো সম্পর্কের কথা মাথাচাড়া দিয়ে ওঠে। একে অপরকে কটাক্ষ করে বার্তা দেন দু’জনেই। তবে কিছুদিন ধরেই উর্বশীর সোশ্যাল মিডিয়া থেকে পরিষ্কার, ঋষভের মনে জায়গা পুনরুদ্ধার করতেই বেশি আগ্রহী তিনি।

 

[আরও পড়ুন: মৃণাল সেনের বায়োপিকে নামভূমিকায় চঞ্চল চৌধুরী, বছর শেষে চমক দিলেন সৃজিত ]

গোটা বিষয়টি নেটিজেনদেরও নজরে পড়েছে। অধিকাংশই মনে করছেন, নিজের ভালবাসার কথা প্রকাশ করে ঠিকই করছেন উর্বশী। কেউ কেউ আবার মনে করছেন, এভাবে ঋষভের মনসংযোগে ব্যাঘাত ঘটাচ্ছেন উর্বশী। তবে এই বিষয়ে কোনও প্রতিক্রিয়া দেননি ঋষভ। তবে তাঁদের সম্পর্ক নিয়ে আগামী দিনেও জল্পনা বাড়বে বলেই মত নেটিজেনদের।

প্রসঙ্গত, ভয়াবহ পথ দুর্ঘটনার মুখে ক্রিকেটার ঋষভ পন্থ (Rishabh Pant)। দিল্লি থেকে উত্তরাখণ্ডে ফেরার পথে দুর্ঘটনার কবলে পড়ে পন্থের গাড়ি। স্থানীয় সূত্রের খবর, উত্তরাখণ্ডের রুরকির কাছে রাস্তার ডিভাইডারে ধাক্কা মারে ক্রিকেটারের মার্সিডিজ। কার্যত দুমড়ে-মুচড়ে যায় গাড়িটি।

দুর্ঘটনায় গুরুতর আহত হন পন্থ। মাথায় আঘাত পান তিনি। পিঠ, হাত এবং শরীরের অন্যান্য অংশেও তিনি চোট পান বলে খবর। পন্থকে প্রথমে রুরকির একটি হাসপাতালে ভরতি করা হয়। পরে থেকে তাঁকে দেরাদুনের একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। হাসপাতাল সূত্রের খবর, পন্থের আঘাত বেশ গুরুতর। তরুণ প্রতিভাবান এই ক্রিকেটারের মাথার চোট নিয়ে উদ্বিগ্ন চিকিৎসকরা। তাঁর পিঠ, এবং কপালের আঘাতের দাগ সরাতে প্লাস্টিক সার্জারি করা হতে পারে বলে খবর। তবে আপাতত স্থিতিশীল তিনি।

[আরও পড়ুন:  অভিষেকের পছন্দের তালিকায় অরিজিতের ৩টি গান, রয়েছে শাহরুখ-দীপিকার ‘বেশরম’ও]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement