shono
Advertisement

প্রয়াত আমেরিকার রাষ্ট্রপতি ডোনাল্ড ট্রাম্পের ছোট ভাই রবার্ট

জুন মাস থেকে নিউ ইয়র্কের একটি হাসপাতালে ভরতি ছিলেন তিনি। The post প্রয়াত আমেরিকার রাষ্ট্রপতি ডোনাল্ড ট্রাম্পের ছোট ভাই রবার্ট appeared first on Sangbad Pratidin.
Posted: 01:12 PM Aug 16, 2020Updated: 01:12 PM Aug 16, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রয়াত আমেরিকার রাষ্ট্রপতি ডোনাল্ড ট্রাম্পের ছোট ভাই রবার্ট ট্রাম্প (Robert Trump)। মৃত্যুর সময় তাঁর বয়স হয়েছিল ৭২ বছর। আমেরিকার স্থানীয় সময় শনিবার বিবৃতি দিয়ে ছোট ভাইয়ের মৃত্যুর খবর জানিয়ে শোকপ্রকাশ করেন মার্কিন রাষ্ট্রপতি। শোকজ্ঞাপন করেছেন তাঁর ছেলে এরিক ট্রাম্পও।

Advertisement

শনিবার ডোনাল্ড ট্রাম্পের তরফে বিবৃতি দিয়ে জানানো হয়, ‘ভারাক্রান্ত মনে বলতে হচ্ছে আমার অত্যন্ত প্রিয় ভাই রবার্ট মারা গিয়েছেন। তাঁর স্মৃতি চিরকাল আমার হৃদয়ে থাকবে। তিনি শুধু আমার ভাই নয় সবচেয়ে ভাল বন্ধুও ছিলেন। তোমাকে মিস করব রবার্ট।’

[আরও পড়ুন: স্বাধীনতা দিবসে ভারতকে শুভেচ্ছা জানাতে অভিনব সাজ, নায়াগ্রার জলরাশিতে তেরঙ্গার ছটা! ]

মার্কিন রাষ্ট্রপতির ছেলে এরিক টুইট করেন, ‘রবার্ট ট্রাম্প একজন দয়াবান ও দৃঢ়চেতা মানুষ ছিলেন। তাঁর বিশ্বস্ত আত্মীয়কে হারিয়ে আমাদের পরিবার অত্যন্ত মর্মাহত। আমাদের মনে তিনি সবসময় থাকবেন।’

প্রসঙ্গত উল্লেখ্য, ১৯৪৮ সালে জন্ম নেওয়া রবার্ট ডোনাল্ড ট্রাম্পের সমস্ত ভাইবোনদের মধ্যে ছিলেন সবচেয়ে ছোট। শারীরিক অসুস্থতার জন্য গত জুন মাসে নিউ ইয়র্ক (New York) -এর ম্যানহাটন এলাকার একটি হাসপাতালে ভরতি হয়েছিলেন রিয়েল এস্টেটের ওই ব্যবসাদার।

[আরও পড়ুন: তালিবান-আফগান শান্তি প্রক্রিয়ায় মধ্যস্থতার মাশুল? জঙ্গি হামলার মুখে ফৌজিয়া কুফি]

The post প্রয়াত আমেরিকার রাষ্ট্রপতি ডোনাল্ড ট্রাম্পের ছোট ভাই রবার্ট appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement